• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

তারেকের শাস্তি কার্যকর না হওয়া পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৪:১০ পিএম
তারেকের শাস্তি কার্যকর না হওয়া পর্যন্ত মাঠে থাকবে যুবলীগ : পরশ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে শাস্তি কার্যকর না হওয়া পর্যন্ত যুবলীগ কর্মসূচি চালিয়ে যাবে বলে জানিয়েছেন সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।

বৃহস্পতিবার (১০ আগস্ট) তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে যুবলীগের সমাবেশে তিনি এসব কথা বলেন।

সমাবেশ শেষে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং বিএনপির রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি দিতে যান যুবলীগের নেতারা।

স্মারকলিপি দেওয়া শেষে সাংবাদিকদের ফজলে শামস্ পরশ বলেন, “তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করতে হবে। বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত থাকায় জিয়াউর রহমানের মরণোত্তর বিচার করতে হবে। বিদেশে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করতে হবে।”

বিএনপি এবং জামায়াতে ইসলামীর নিবন্ধন বাতিল করতে হবে বলেও জানান পরশ।

শেখ ফজলে শামস্ পরশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন নিখিলের সঞ্চালনায় আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি মাইনুদ্দিন রানা ও সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তর যুবলীগের সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

Link copied!