• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ষষ্ঠ বর্ষপূর্তিতে বাংলাদেশ বুলেটিনের বর্ণাঢ্য আয়োজন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০৭:২৪ পিএম
ষষ্ঠ বর্ষপূর্তিতে বাংলাদেশ বুলেটিনের বর্ণাঢ্য আয়োজন

সহযোগী গণমাধ্যম দৈনিক বাংলাদেশ বুলেটিনের ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে পত্রিকাটির কার্যালয়ে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ বুলেটিনের প্রকাশক ও সম্পাদক ও সাউথ বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আলী আশরাফের সভাপতিত্বে ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম রতনের তত্ত্বাবধানে অতিথিদের নিয়ে কেক কেটে আনন্দমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা, ডিবিসি টেলিভিশনের চেয়ারম্যান, ডেইলি অবজারভারের সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী এবং বিশেষ অতিথি ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন।

এ ছাড়া প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের মিডিয়া উইংয়ের অতিরিক্ত পরিচালক ওবায়দুর রহমান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী, বাংলাদেশ সম্পাদক ফোরামের সদস্য সচিব ও দৈনিক আজকালের খবরের সম্পাদক ফারুক আহমেদ তালুকদার ,সংবাদ প্রকাশের পক্ষ থেকে বার্তা সম্পাদক ওমর ফারুক শামীমসহ বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক-প্রকাশক ও কর্মীরা শুভেচ্ছা জানান।

দিনব্যাপী কয়েক পর্বে নানা আয়োজনে পত্রিকাটির বর্ষপূর্তির অনুষ্ঠান উদযাপন করা হয়।

Link copied!