• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফাঁকা গাবতলী বাস টার্মিনাল, ছেড়ে যায়নি দূরপাল্লার বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ১২:২৪ পিএম
ফাঁকা গাবতলী বাস টার্মিনাল, ছেড়ে যায়নি দূরপাল্লার বাস
গাবতলীর বাস টার্মিনালের টিকেট কাউন্টার

বিএনপি ও জামায়াতের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে যাত্রীর চাপ নেই। টিকিট বিক্রি করতে না পেরে অলস সময় কাটাচ্ছেন বাস কোম্পানিগুলোর প্রতিনিধিরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত সরেজমিন দেখা যায়, যাত্রীর অপেক্ষায় টিকিট কাউন্টার খুলে বসে আছেন পরিবহনকর্মীরা। তবে পুরো টার্মিনালই প্রায় ফাঁকা। সেখানে শুধু রয়েছেন হকার, পরিবহন কোম্পানির প্রতিনিধি ও পরিবহনশ্রমিকেরা। নেই যাত্রী ।

টার্মিনালের সামনের সড়ক ও আশপাশে পাম্পগুলোতেও দূরপাল্লার বাস খুব বেশি দেখা যায়নি। সাধারণত এসব জায়গায় বাসগুলো দাঁড় করিয়ে রাখা হয়।

ভোর সাড়ে পাঁচটা থেকে হানিফ পরিবহনের একটি কাউন্টার খুলে বসে আছেন টিকিট বিক্রেতা শুভ ইসলাম। তিনি জানান, “সকাল নয়টার মধ্যে তাদের চারটি বাস ছাড়ার কথা, কিন্তু একটিও ছেড়ে যায়নি। টিকিটের জন্য কোনো একজন যাত্রীও কাউন্টারে আসেননি।”

একই অবস্থা সাকুরা, শ্যামলী এনআর ও রয়েল এক্সপ্রেস পরিবহনের। সংশ্লিষ্ট ব্যক্তিদের দেওয়া হিসাব অনুযায়ী, সকাল সাড়ে নয়টা পর্যন্ত সাকুরা পরিবহনের পাঁচটি বাস, শ্যামলী এনআরের সাতটি এবং রয়েল এক্সপ্রেসের চারটি বাস খুলনা, পটুয়াখালী ও বরিশালের উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। তবে যাত্রী না থাকায় একটি বাসও ছেড়ে যায়নি।

সাকুরা পরিবহনের কাউন্টার ব্যবস্থাপক বলেন, “সকাল থেকে একজন মানুষও টিকিট কিনতে আসেনি। তাহলে গাড়ি ছাড়ব কীভাবে?”

শ্যামলী এনআর পরিবহনের কাউন্টার ব্যবস্থাপক স্বপন চন্দ্র দাস বলেন, “যাত্রীর আশায় কাউন্টার খুলে বসে আছি। কিন্তু যাদের জন্য বাস ছাড়ব, সেই যাত্রীরাই নেই।” 

Link copied!