• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিএনপির পদযাত্রায় সড়কে যানজট, ভোগান্তি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৪:৪৬ পিএম
বিএনপির পদযাত্রায় সড়কে যানজট, ভোগান্তি

সরকার পতনের ‘এক দফা’ দাবিতে বিএনপির দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি ঘিরে রাজধানীতে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী।

বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে আব্দুল্লাহপুর থেকে বিএনপির পদযাত্রা শুরু হয়। পদযাত্রা শুরু হওয়ার পর থেকে আব্দুল্লাহপুর, এয়ারপোর্ট, কুড়িল, বাড্ডা, রামপুরা, মালিবাগ, খিলগাঁও বিশ্বরোড ও সায়েদাবাদ সড়কে এই যানজট সৃষ্টি হয়।

ব্যক্তিগত কাজে খিলগাঁও থেকে যমুনা ফিউচার পার্ক যাচ্ছিলেন শরীফুল ইসলাম রিফাত নামের এক শিক্ষার্থী। তিনি সংবাদ প্রকাশকে বলেন, “এক ঘণ্টা ধরে বাসে বসে আছি। একটা গাড়িও চলতে পারছে না। সঙ্গে তীব্র গরম। কী যে একটা অবস্থা, মনে হচ্ছে হেঁটে যাওয়া লাগবে।”

মালিবাগে যানজটে আটকে থাকা প্রাইভেট কারের চালক মোবারক হোসেন বলেন, “উত্তরা যাচ্ছি। কিন্তু যাত্রী নিয়ে এখানে প্রায় ৪০ মিনিট আটকে আছি। কখন কীভাবে যাব, সেটা মাথায় আসছে না। এই জ্যাম কখন শেষ হবে তার কোনো ঠিক নাই।”

রামপুরা এলাকায় মো. ইব্রাহিম নামের এক যাত্রী সংবাদ প্রকাশকে বলেন, “দুপুর ১২টা থেকে সদরঘাটমুখী বাসের জন্য অপেক্ষা করছি। কিন্তু বাস খুবই কম, আবার যা আসে সব যাত্রী ভর্তি।”

মালিবাগ এলাকায় কর্মরত ট্রাফিক সার্জেন্ট মো. আজিজুল হক সংবাদ প্রকাশকে বলেন, “আব্দুল্লাপুর থেকে শুরু হওয়া বিএনপির পদযাত্রার কারণে সড়কে যানজটের সৃষ্টি হয়েছে। কর্মসূচি শেষ হলে যানজট নিরসন হবে। আমাদের লোকজন সড়কে যানজট নিরসনে কাজ করছে। দ্রুতই যান চলাচল স্বাভাবিক হবে।”

Link copied!