• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

দিনমজুর-দুস্থদের মাঝে যুবলীগের খাবার বিতরণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০৮:৪৮ পিএম
দিনমজুর-দুস্থদের মাঝে যুবলীগের খাবার বিতরণ

দিনমজুর ও অসহায়, দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। একইসঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট হত্যাকাণ্ডে নিহত শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।

রোববার (২০ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ খাবার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করে ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগ।

ঢাকা মহানগর ৫০ ওয়ার্ড দক্ষিণ যুবলীগের সভাপতি মো. আরিফ হোসেনের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর সঞ্চালনায় দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনউদ্দিন রানা এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল মোল্লা, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদসহ আরও অনেকে।

মশিউর রহমান মোল্লা সজল বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে কেউ কাঁদা ছুড়াছুড়ি করবেন না। দল যাকে পছন্দ করবে, তাকেই নৌকা উপহার দিয়ে মনোনীত করবেন। দলের হাইকমান্ডের নির্দেশে আমরা তার পক্ষে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয়ে কাজ করব।”

Link copied!