• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
সভাপতি ও সম্পাদকের ওপর হামলা

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৮:১৮ পিএম
ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ঢাবি ছাত্রদলের সভাপতি মো. খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) বহির্বিভাগের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের করে দলটি। পরে শহীদ মিনার প্রদক্ষিণ করে বকশিবাজার মোড়ে গিয়ে সমাবেশ করে তারা।

এতে বক্তারা বলেন, “ছাত্রলীগকর্মীরা ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর কাপুরুষের মতো যারা হামলা করছে, তাদের চিহ্নিত করে রেখেছি আমরা। বাংলার জমিনে তাদের কঠোর বিচার আমরাই করব।”

ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, “তারা আমাদের অবস্থানের খবর পেয়ে ক্যাম্পাসে অবস্থান নেয় এবং মিছিল করে। তবে আমরা তাদের অবস্থানে শঙ্কিত নয়। আগামীতেও যেকোনো মূল্যে আমরা আমাদের কর্মসূচি পালন করব।”

সমাবেশ উপস্থিত ছিলেন সহসভাপতি আশরাফুল আলম, সিনিয়র যুগ্ম-সম্পাদক মুমিনুল ইসলাম জিসান, যুগ্ম সম্পাদক গনেশ চন্দ্র রায় সাহস, মাসুম বিল্লাহ, মো. তরিকুল ইসলাম তারিক, নাছির উদ্দীন শাওন, গাজী মো. সাদ্দাম হোসেন, শাহাদাত হোসেন, রাজু আহমেদ, প্রচার সম্পাদক ইমাম আল নাসের মিশুক, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান, আন্তর্জাতিক সম্পাদক জসিম খানসসহ বিশ্ববিদ্যালয় ও হল শাখার অন্যান্য নেতা-কর্মীরা।

পুলিশের গুলিতে নিহত ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো. নয়ন মিয়ার পরিবারের খোঁজখবর নিয়ে ফেরার পথে নারায়ণগঞ্জের আড়াইহাজারে হামলার মুখে পড়েন ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!