• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

বিএনপি নির্বাচন বাধাগ্রস্ত করতে চায় : কাদের


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০২:১৭ পিএম
বিএনপি নির্বাচন বাধাগ্রস্ত করতে চায় : কাদের
ফাইল ছবি

বিএনপি নির্বাচন বাধাগ্রস্ত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৮ আগস্ট)  সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতাসহ ১৫ আগস্টের সব শহীদের স্মরণে এ আলোচনা সভার আয়োজন করে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়। আর সন্ত্রাসী দল বিএনপি চায় নির্বাচনকে বাধাগ্রস্ত করতে। কাজেই নিষেধাজ্ঞা আর ভিসানীতি কার ওপর প্রয়োগ হয় তাই দেখা হবে।”

বিএনপি গণতন্ত্রের নামে ফ্যাসিবাদী তৎপরতা চালাচ্ছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, “বিএনপি গণতন্ত্রকে ধ্বংস করেছে, অর্থ পাচার করেছে। গণতন্ত্র হত্যাকারী, ভোট চোর, দুর্নীতিবাজ সবকিছুর একটাই নাম বিএনপি। গরুর হাট গোলাপবাগেই বিএনপির আন্দোলনের বারোটা বেজেছে।”

ওবায়দুল কাদের বলেন, “লন্ডন থেকে বলা হয়েছে বিএনপি নেতাদের আন্দোলনের জন্য টাকার অভাব হবে না। বিএনপির আন্দোলনের নামে পিকনিক পার্টি আর কত দিন চলবে?”

সেতুমন্ত্রী বলেন, “অন্য দেশে না গিয়ে, বিদেশিদের এত বাংলাদেশের রাজনীতি নিয়ে আগ্রহ কিসের।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “শেখ হাসিনা কারও হুমকি-ধমকিকে ভয় পান না।”

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়নের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।
 

Link copied!