• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

সেপ্টেম্বরে দেশজুড়ে গণসংযোগে নামবে আওয়ামী লীগ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৫, ২০২৩, ০৯:১৫ পিএম
সেপ্টেম্বরে দেশজুড়ে গণসংযোগে নামবে আওয়ামী লীগ

সরকারের ১৪ বছরের সাফল্য ও অর্জন জনগণের সামনে তুলে ধরতে আগামী সেপ্টেম্বর মাসের শুরু থেকে দেশব্যাপী প্রচারে নামবে আওয়ামী লীগ।

এই জনসংযোগের মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণেরে সামনে তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইবেন তারা। পুরো সেপ্টেম্বর মাসজুড়েই সারা দেশে চলবে এই প্রচার কর্মসূচি।

আজ বুধবার (৫ জুলাই) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগি সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এই আলোচনা হয় বলে বৈঠকে উপস্থিত নেতারা জানিয়েছেন।

সেপ্টেম্বরে কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে সারাদেশের জেলা, উপজেলা, ইউনিয়ন ও ইউনিট পর্যায়ে এ গণসংযোগ করবে দলটি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সংবাদ প্রকাশকে বলেন, আজকের বৈঠকে কয়েকটি বিষয় নিয়ে আলোচনা হয়েছে। 

এরমধ্যে- আগস্ট শোকের মাস- এ মাসের কর্মসূচি ঠিক করা হয়েছে। শোকের মাসে আমরা নানা কর্মসূচির আয়োজন করবো। 

শোকের মাস পার হলেই সারা দেশে মাসব্যাপী গণসংযোগ করবেন বলে জানান তিনি।

এই গণসংযোগের মাধ্যমেই সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরে নৌকার পক্ষে স্ব স্ব এলাকায় ভোট চাইবেন দলের নেতাকর্মীরা। 

তার আগে আগস্ট মাসে ব্যাপক পরিসরে শোক দিবসের কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ।

এস এম কামাল আরও বলেন, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ নেতাদেরকে দ্রুত পূর্ণাঙ্গ কিমিটি দিতে আমাদের সাধারণ সম্পাদক অনুরোধ করেছেন। 

আর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাদেরকে থানা ও ওয়ার্ডের কমিটি দ্রুত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আর আওয়ামী লীগ নেতাদেরকেও থানা এবং ওয়ার্ড কমিটি দ্রুত দিতে বলা হয়েছে।

Link copied!