• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

সাইকোলজিক্যাল থ্রিলার ‘ঊনলৌকিক’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১০:০১ পিএম
সাইকোলজিক্যাল থ্রিলার ‘ঊনলৌকিক’

পাঁচটি ভিন্নধর্মী গল্প নিয়ে অমনিবাস ওয়েব সিরিজ ‘ঊনলৌকিক’ নির্মাণ করেছেন রবিউল ইসলাম রবি। এর সবগুলো গল্প লিখেছেন শিবব্রত বর্মন। দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’র জন্য নির্মিত হয়েছে এটি। সংবাদ বিজ্ঞপ্তিতে কর্তৃপক্ষ জানিয়েছে ঈদুল আজহায় মুক্তি পাবে।

সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্প নিয়ে সাজানো ‘ঊনলৌকিক’ ওয়েব সিরিজে দেখা যাবে একঝাঁক তারকাশিল্পী। এতে অভিনয় করেছেন আসাদুজ্জামান নূর, চঞ্চল চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা, গাজী রাকায়েত, ইন্তেখাব দিনার, ইরেশ যাকের, রাফিয়াথ রশীদ মিথিলা, মোস্তফা মনোয়ার, সোহেল মণ্ডল, ফারহানা হামিদ, নাজিবা বাশার।

অমনিবাস সিরিজটি নিয়ে নির্মাতা রবিউল আলম রবি বলেন, “চলচ্চিত্র নিয়ে পড়াশোনার জন্য আমি নির্মাণ প্রক্রিয়া থেকে প্রায় দুই বছর বিরতি নিয়েছিলাম। দেশে ফিরে আসার পর আমার মনে হয়েছে এই অভিজ্ঞতাগুলোকে কাজে রূপ দেয়া উচিত। সেই বিচারে ঊনলৌকিক আমার জন্য একটি বিশেষ প্রকল্প।”

যাত্রার দিন থেকে শুরু করে প্রতি বৃহস্পতিবার ‘ঊনলৌকিক’ এর একটি করে পর্ব মুক্তি পাবে। প্রতিটি পর্বেই রয়েছে আলাদা আলাদা নাম, এগুলো হলো—মরিবার হলো তার স্বাদ, দ্বিখন্ডিত, হ্যালো লেডিস, মিস প্রহেলিকা এবং ডোন্ট রাইট মি।

এই অ্যান্থোলজি সিরিজের দীর্ঘদিন পর এবং প্রথম বারের মতো কোনো ওয়েব ফিকশনে অভিনয় করলেন আসাদুজ্জামান নূর। তাকে দেখা যাবে ডোন্ট রাইট মি গল্পে। এ ছাড়া চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশাও দীর্ঘদিন পর এক সঙ্গে অভিনয় করেছেন মিস প্রহেলিকা নামের ফিকশনে।

Link copied!