• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

পরীমনি-সাকলায়েনের ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ১০:৪৮ পিএম
পরীমনি-সাকলায়েনের ভিডিও ভাইরাল

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনির সঙ্গে সাবেক গোয়েন্দা কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যার দিকে ইউটিউব ও ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, এটি সাকলায়েনের জন্মদিনে ধারণ করা। এতে পরীমনি ও সাকলায়েন একসঙ্গে কেক কাটছেন এবং একে অপরের মুখে কেক তুলে দিচ্ছেন। এ সময় পরীমনি ‘হ্যাপি বার্থ ডে’ গানটি গেয়ে চলেন। কেক কাটার পর পরীমনি সাকলায়েনকে চুম্বনও করেন। এছাড়া একটি কেকের খণ্ড মুখে নিয়ে সাকলায়েনের মুখে তুলে দেন পরীমনি। এ সময় তারা দুজনে মুখে নিয়ে সেটি একসঙ্গে খেতে দেখা যায়।

১ মিনিট ৩৯ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা যায়। সাকলায়েনকে কেক খাইয়ে দেওয়ার পর পরীমনিকে নাচতেও দেখা গেছে ওই ভিডিওতে।

সাকলায়েন বরাবরই গণমাধ্যমের কাছে পরীমনির সঙ্গে তার সম্পর্ক অস্বীকার করে আসছিলেন। তবে সাকলায়েনের সরকারি বাসভবনের সিসিটিভি ফুটেজ যাচাই করে তার বাসায় পরীমনির ১৮ ঘণ্টা অবস্থানের প্রমাণ পাওয়া যায়। এ ঘটনায় অতিরিক্ত উপকমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম-পশ্চিম) বদলি করা হয়েছে।

৮ আগস্ট, রোববার পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি মিয়া মাসুদ করিমকে (ট্রেনিং) প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির বাকি দুজনের একজন হলেন ডিএমপির উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারের উপকমিশনার (ডিসি) হামিদা পারভিন এবং অন্যজন সিআইডির ফরেনসিক বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএস) রুমানা আক্তার। তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য কমিটিকে ১৫ কার্যদিবস সময় দেওয়া হয়েছে।

সাভারের বোট ক্লাবে পরীমনিকে হত্যা ও ধর্ষণচেষ্টার ঘটনায় ব্যবসায়ী নাসির ইউ আহমেদের বিরুদ্ধে পরীমনির করা একটি মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিলেন গোলাম সাকলায়েন শিথিল।

Link copied!