• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

আবাসিক হোটেল থেকে একজনের মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২২, ১০:০৩ পিএম
আবাসিক হোটেল থেকে একজনের মরদেহ উদ্ধার
ফাইল ছবি

রাজধানীর রামপুরার ডিআইটি রোড এলাকার একটি আবাসিক হোটেল থেকে ইকবাল হোসেন (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তি একজন আদম ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাত ৮টায় তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম বলেন, “বিকেলে হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে আমরা হোটেল আর ইসলাম আবাসিকের চার তলা থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ ঢামেকে মর্গে পাঠাই।”

তাজুল ইসলাম আরও বলেন, “হোটেল কর্তৃপক্ষ জানায় সোমবার (৪ এপ্রিল) রাত ৮টায় রুম ভাড়া নেন তিনি। এরপর তিনি আর রুম থেকে বের হননি। হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তাকে অনেক ডাকাডাকি করা হয়। কিন্তু দরজা না খোলায় পরে আমাদের খবর দিলে আমরা গিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করি। আমরা জানতে পেরেছি ইকবাল হোসেন একজন আদম ব্যবসায়ী। তিনি বিভিন্ন দেশে লোক পাঠান। আমরা তার মরদেহের পাশে একটি বিষের বোতল পাই। ধারণা করছি, বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে বিদেশে পাঠাতে না পেরে ঋণগ্রস্ত হাওয়ায় বিষপান করে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি।”

এসআই আরও বলেন, “তিনি বর্তমানে পল্টন থানার শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে বাসা ভাড়া নিয়ে একা থাকতেন। তার বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার চড়ক খালি গ্রামে। তিনি ওই এলাকার মোশারফ হোসেনের ছেলে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করছি। বিস্তারিত পরে জানানো হবে।”

Link copied!