• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

কয়েকটি ব্র্যান্ডের লিপস্টিকের নাম এবং দাম জেনে নিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০১:৩০ পিএম
কয়েকটি ব্র্যান্ডের লিপস্টিকের নাম এবং দাম জেনে নিন

লিপস্টিক নারীর রূপকে ফুটিয়ে তোলার জন্য অন্যতম ভূমিকা রাখে। মেকআপের যুগে আজকাল বেশিরভাগ নারীরাই লিপস্টিক ব্যবহার করেন। আজ জানিয়ে দেব কিছু ব্র্যান্ডের নাম ও বাংলাদেশি মুদ্রায় এগুলোর দাম কত। চলুন জেনে নেওয়া যাক-

গোল্ডেন রোজ শেইড ইলেভেন
গোল্ডেন রোজ শেইড ইলেভেন ব্র্যান্ডটি আমাদের দেশে জনপ্রিয় এবং দামও হাতের নাগালের ভেতর। এটি ম্যাজেন্টা ধাঁচের পিংক শেইডের একটি লিপস্টিক। এটি আপনাকে ক্রিমি ফিনিশিং দেবে এবং এটি না করতে চাইলে টিস্যু দিয়ে ব্লট করে নিবেন। বাংলাদেশি মুদ্রায় এর দাম ৭০০ টাকা।

ম্যাক লিপস্টিক
আজকাল এটি বেশির ভাগই মেয়েরা ব্যবহার করে। বিশেষ করে রেট্রো ম্যাট সিরিজের বুলেট লিপস্টিকগুলোর চাহিদা বেশি। কারণ এটি তাদের অনেক গর্জিয়াস দেখায়। বাংলাদেশি মুদ্রায় এর দাম ২,০০০-২,৭০০ টাকা।

ফার্মাসি ম্যাটটি হট রেড লিপস্টিক
এটি ব্যবহারের ফলে আপনার একটা সিল্কি ম্যাট লুক আসবে। সেন্সিটিভ ঠোঁটের জন্য এটি পারফেক্ট ময়েশ্চারাইজিং লিপস্টিক। এটি আপনাকে ক্র্যাকিং থেকে রক্ষা করে থাকে। বাংলাদেশি মুদ্রায় এর দাম ৫৫০ টাকা।

কালারপপ হাইবল
এর মিষ্টি গোলাপি রঙের শেইডটি ফর্সা থেকে উজ্জ্বল শ্যামলা রঙের মেয়েদের সুন্দর মানিয়ে যাবে। বাংলাদেশি মুদ্রায় এর দাম ৮৫০/ টাকা।

ববি বোউন ব্লেজিং রেড
মূলত এটি একটি কোরাল টোনের লাল স্যাটিন ফিনিশের লিপস্টিক। এটি বিদেশি লিপস্টিক হওয়ায় এর দাম একটু বেশি। বাংলাদেশি মুদ্রায় এর দাম পড়বে ৪,৩০০ টাকা। এই বিদেশি  লিপস্টিকটি প্যাকেট হয়ে আসে এবং কালো প্যাকেজিং হয়ে থাকে।

মিলানি ম্যাট
মিলানি ম্যাট লিপ ক্রিম সুইটহার্ট পিংক শেইডের লিপস্টিক এবং ফুশিয়া ধাঁচের পিংক কালারের হয়ে থাকে। অ্যাফোর্ডেবল রেইঞ্জের মধ্যে বেশ চলছে এখন।বাংলাদেশি মুদ্রায় এর দাম ৭৪০-১,০০০টাকার মধ্যে হয়ে থাকে।

ডাস্টি রোজ লিপ কালার
এটি আমেরিকা অভিনেত্রী জেসিকার সবচেয়ে বেশি প্রিয় এবং তিনি গত বছরের শীর্ষ জনপ্রিয় লিপ কালার ব্যবহারকারী। হলিউডের পুরোনো নায়িকারা এটি ব্যাবহার করতেন। বাংলাদেশি মুদ্রায় এর দাম ২০০০- ২,৫০০ টাকা হয়ে থাকে ।

এন ওয়াই এক্স সফট ম্যাট লিপ ক্রিম ইবিজা
গোলাপি রঙের লিপস্টিকগুলোর মধ্যে এটি সবচেয়ে বেশি ভালো। আপনার ঠোঁটকে অতিরিক্ত ড্রাই থেকে রক্ষা করার জন্য এবং পর্যাপ্ত ময়েশ্চারাইজ পেতে এটি ব্যাবহার করা উচিৎ। বাংলাদেশী টাকায় এটির দাম ৭৫০ টাকা। মূলত লিপস্টিক বিভিন্ন ধরনের রঙের হয়ে থাকে। যেমন লাল,সাদা, নীল,বেগুনি, কমলা,হলুদ, ইত্যাদি।

নীল রঙের লিপস্টিক
ম্যাক্সিকান অভিনেত্রী লুপিতা তার ঠোঁটে এটি ব্যাবহার করেন। তিনি ক্লাসিক ফ্রেঞ্চ ব্র্যান্ড ‘ল্যানকোম’-এর আইশ্যাডো ও লিপস্টিক ব্যবহার করেন। এটি ব্যাবহারে দুটি সুবিধা পাওয়া যায়। এটি ঠোঁটে লিপস্টিক এবং চোখে আই লাইনার ও আই শ্যাডো হিসেবে ব্যবহার করা যায়। এটির মূল্য ২০৫০ টাকা।

ব্রাইট রেড কালার লিপস্টিক
এই ব্রাইট রেড কালার লিপস্টিকটি মূলত রেস্টলেস ব্র্যান্ডের। বিখ্যাত তারকা কেন্ডাল জেনার এটি ব্যাবহার করতেন। বাংলাদেশি মুদ্রায় এর দাম ২,৫০০ টাকা হতে পারে।

গোলাপি রঙের লিপস্টিক
গোলাপি রঙের লিপস্টিকগুলোর মধ্যে সুন্দর একটা গোলাপির শেইড হলো এটা। এই গোলাপি রঙের লিপস্টিকটি সব ধরণের স্কিন টোনের সঙ্গে মানিয়ে যায়। এটির মধ্যে লিকুইড ম্যাট আর সুন্দর ভ্যানিলা স্মেল আছে। বাংলাদেশি মুদ্রায় এর দাম ১,৪৫০ টাকা।

এই লিপস্টিকগুলো এখন বাংলাদেশের বিভিন্ন অনলাইন পেইজ, বড় বড় কসমেটিক্সের দোকানে পাওয়া যায়।

Link copied!