• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বৃষ্টিতে ডুবল মেট্রোর স্টেশন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৩:১৫ পিএম
বৃষ্টিতে ডুবল মেট্রোর স্টেশন

রেমালের প্রভাবে সৃষ্ট বৃষ্টিতে ডুবে গেছে কলকাতার পার্ক স্ট্রিটের মেট্রোরেল স্টেশন। এর ফলে সোমবার (১৭ মে) সকাল থেকে ৪ ঘণ্টা পার্কস্ট্রিট এলাকায় মেট্রোরেল চলাচল বন্ধ ছিল।

আনন্দবাজার পত্রিকা জানায়, ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে রোববার সারা রাত বৃষ্টি হয়েছে কলকাতায়। সোমবার সকালেও বৃষ্টি হচ্ছে। যার জেরে জলমগ্ন কলকাতা শহর। এর মধ্যে মেট্রোরেল স্টেশনেও ঢুকে পড়েছে পানি।

মেট্রোরেলের এক কর্মকর্তা বলেন, “মেট্রো স্টেশনে পানি ঢুকে পড়ছে। তাতে পরিষেবা বন্ধ করে দিতে হচ্ছে, এই পরিস্থিতি আগে কখনও দেখিনি। কিছু জায়গা থেকে কোনোভাবে পানি ঢুকছে। সেই জায়গাগুলি এখনও চিহ্নিত করা যায়নি। আপাতত আমাদের প্রাথমিক লক্ষ্য পরিষেবা স্বাভাবিক করা।”

জানা গেছে, পাম্পের মাধ্যমে পার্ক স্ট্রিট স্টেশনের ভেতর থেকে পানি বের করা হয়েছে। এ ঘটনায় মেট্রোরেল কর্তৃপক্ষের গাফিলতিকে দায়ী করছেন যাত্রীরা।

মেট্রো কর্তৃপক্ষ অবশ্য রক্ষণাবেক্ষণে গাফিলতির অভিযোগ মানতে নারাজ। কর্মীরা জানাচ্ছেন, তারা মেট্রোর দেওয়াল, প্ল্যাটফর্ম ইত্যাদি রক্ষণাবেক্ষণ করেন। বাইরে থেকে পানি ঢুকলে তা আগে থেকে বোঝা সম্ভব নয়। পানি কোথা থেকে ঢুকছে, তা এখনও চিহ্নিত করা যায়নি।

Link copied!