• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

সিডকিয়ারার জমকালো রিসেপশনে কারা থাকছেন?


তপন বকসি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৭:১১ পিএম
সিডকিয়ারার জমকালো রিসেপশনে কারা থাকছেন?

জয়সালমীরের সূর্যগড় প্যালেসে ৭ ফেব্রুয়ারি সিডকিয়ারার বিয়ে মিটে যাওয়ার পরেই রোববার (১২ ফেব্রুয়ারি) মুম্বাইয়ের জমকালো রিসেপশনে যারা থাকবেন অতিথি তালিকায়, তার একটা তালিকা তৈরি হয়ে যায়। বলিউড ইন্ডাস্ট্রিতে সিডকিয়ারা এতগুলো বছর যাদের সঙ্গে কাজ করেছেন, ফিল্ম ইন্ডাস্ট্রির সেই বৃহৎ পরিবারের সদস্য ও সহকর্মীদের হোয়াটস অ্যাপে সিডকিয়ারার ১২  ফেব্রুয়ারির রিসেপশনের নিমন্ত্রণ পত্র পৌঁছে যায়।

ধূসর সাদা জমির তিন কোনায় নীল রঙের কলকা আর নিচে আরেকটি কোনায় সবুজ গাছের পাতার মাঝখানের সাদা জমিতে গাঢ় খয়েরি রঙের স্টাইলিশ টাইপোগ্রাফিতে লেখা “সেভ দ্য ডেট”। সেই টাইপোগ্রাফির ওপর দুটি পাখি মুখোমুখি বসে। আর তার নিচে হালকা খয়রি রঙের লেখা “সানডে- টুয়েলভথ ফেব্রুয়ারি,২০২৩, ৮-৩০ পি এম অন ওয়ার্ডস, সেন্ট রেগিজ হোটেল, মুম্বাই।”

বিশ্বস্ত সূত্র থেকে জানা যাচ্ছে, রোববার সন্ধ্যা ৮-৩০ মিনিটে  মুম্বাইয়ের লোয়ার প্যারেল অঞ্চলের পাঁচতারা হোটেল সেন্ট রেগিজ -এ সিডকিয়ারার জমকালো বলিউডি রিসেপশনে নিমন্ত্রণ জানানো হয়েছে সালমান খান, শাহরুখ খান, শাহিদ কাপুর,মীরা রাজপুত, বরুণ ধাওয়ান, অক্ষয় কুমার, আলিয়া ভাট, রনবীর কাপুর, প্রযোজক ভুষণ কুমার, পরিনীতি চোপড়া, জুহি চাওলা, মনীশ মালহোত্রা, অনিল কাপুর, অজয় দেবগন, রাকুল প্রীত সিংদের। আরও শোনা গেল, এর আগে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ও দীপিকা পাড়ুকোন ও রববীর সিংয়ের মত সিডকিয়ারা জুটিও তাদের জীবনের এই আনন্দঘন মুহূর্তে সংবাদমাধ্যমের প্রতিনিধিদেরও আমন্ত্রণ জানাচ্ছেন।

Link copied!