• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

নারীরা কিসে আটকায়, যা বললেন মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ১২:৫১ পিএম
নারীরা কিসে আটকায়, যা বললেন মাহি
মাহিয়া মাহি, ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে নানা বিষয়ে আলোচনায় সরগরম থাকেন নেটিজেনরা। কোনো কিছু ঘটলেই তারা এর পক্ষে-বিপক্ষে মন্তব্য করেন। সম্প্রতি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও তার স্ত্রীর বিবাহবিচ্ছেদ নিয়ে সামাজিক মাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা করতে দেখা যায়। যেখানে অনেককেই প্রশ্ন করতে দেখা যায়, নারী আসলে কিসে আটকায়? এমন প্রশ্নের উত্তরে শোবিজ অঙ্গনের তারকারাও বিভিন্ন মন্তব্য করেছেন। সবার উৎকণ্ঠা যেন এ একটা বিষয় নিয়েই যে পৃথিবীর ধনী, ক্ষমতাধর, সুদর্শন কিংবা সুকণ্ঠি পুরুষেরা যখন তাদের সঙ্গীদের ভালোবাসায়, সংসারজীবনে আটকে রাখতে পারছেন না। তবে বিষয়টি নিয়ে ভিন্ন প্রতিক্রিয়া জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

বেশ ক্ষোভ প্রকাশ করে ঢাকাই সিনেমার এই অভিনেত্রী বলেন, “বুঝলাম না, ট্রুডো-সোফির কোনো সমস্যা নেই। আমরা কেন মারা যাচ্ছি?” মাহির এমন প্রতিক্রিয়ার সঙ্গে সহমত প্রকাশ করতে দেখা গেছে তার অনুরাগীদের।

সম্প্রতি বিবাহবিচ্ছেদের ঘোষণা দিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো ও সোফি গ্রেগরি। দুজনের সম্মতিতেই ১৮ বছরের সংসারজীবনের ইতি টেনেছেন তারা। এ ঘোষণার পর থেকে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। বিষয়টি নিয়ে কেউ করছেন ইতিবাচক মন্তব্য, কেউবা নেতিবাচক। কেউ ঠাট্টায় উড়িয়ে দিচ্ছেন, কেউবা হচ্ছেন বিরক্ত। নেটিজেনদের সঙ্গে তারকাও এ বিষয়ে যোগ দিয়েছেন।

 

 

 

Link copied!