• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে জায়েদকে যে উপদেশ দিলেন শাওন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩, ০৫:১৮ পিএম
জন্মদিনে জায়েদকে যে উপদেশ দিলেন শাওন

ঢাকাই সিনেমার অভিনেতা জায়েদ খান, আলোচনা থেকে সমালোচনায় বেশি থাকেন। দেশ কিংবা দেশের বাইরে প্রায়ই খবরের শিরোনামে তিনি  থাকবেন। রবিবার (৩০ জুলাই) ছিল  জায়েদ খানের জন্মদিন। বিশেষ এই দিনটিতে শোবিজ তারকাসহ অনেকেই শুভেচ্ছা বার্তা দিয়েছেন। এর মধ্যে অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওনের দেয়া ফেসবুক স্ট্যাটাস নজর কাড়ে নেটিজেনদের।  

এক ফেসবুক পোস্টে  শাওন বলেন, “শুভ জন্মদিন জায়েদ খান। তোমার সরলতাই তোমার সম্পদ। তবে সেই সরলতা যেন বোকামিতে রূপ না নিতে পারে সেই সীমারেখাটা টানা দরকার। কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। অনেক ভালো থেকো।”

গুনী এই নির্মাতা বলেন, “কত বেশি বলবে তা ভাবার চেয়ে, কখন চুপ করে শুধু শুনবে সেটা বুঝতে পারা তোমার জন্য খুব প্রয়োজন। তোমার যতটুকু প্রতিভা আছে তা পরিপূর্ণতা পাক এবং শুধুমাত্র সেটা নিয়েই আলোচনা হোক এই শুভকামনা। অনেক ভালো থেকো।”

শাওন আরও বলেন,  “এটা মজা করার জন্য দেয়া কোনো পোস্ট না। আমি সচেতনভাবে আমার স্নেহের একজনকে আমার ভাষায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছি। আপনাদের অনেকের কারণে-অকারণে হাসি আসতেই পারে, কিন্তু ‘হা হা’ রিয়্যাকশন দেওয়া কেউ আমার বন্ধুতালিকায় থাকলে সেই হাস্যমুখী ব্যক্তিকে তালিকা থেকে বাতিল করে দেয়া হবে। শুভ আনফ্রেন্ডিং।”

এর আগে যুক্তরাষ্ট্রে বেশ কিছু স্টেজ শোতে অংশ নেওয়ার পর রোববার (৩০ জুলাই) নিজের জন্মদিনে দেশে ফিরেছেন চিত্রনায়ক জায়েদ খান।  

 

Link copied!