• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

হাসপাতালে ভর্তি সুপারস্টার অজিত কুমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ০৫:১৭ পিএম
হাসপাতালে ভর্তি সুপারস্টার অজিত কুমার
সুপারস্টার অজিত কুমার। ছবিঃ সংগৃহীত

অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা ও সুপারস্টার অজিত কুমার। তার এমন অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই দুশ্চিন্তায় পড়েছেন শুভাকাঙ্ক্ষীরা। কিন্তু আসলেই কি অসুস্থ এই দক্ষিণী তারকা?

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার (৭ মার্চ) ভারতের চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অজিত কুমারকে। ওই দিন অভিনেতা ও তার স্ত্রী শালিনী একসঙ্গে হাসপাতালে প্রবেশের সময় ক্যামেরাবন্দি হন। এরপর থেকেই অজিতের স্বাস্থ্য নিয়ে নানা গুঞ্জন শুরু হয়।

এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করেছে, অভিনেতা অজিত মেরুদণ্ডে আঘাত পেয়েছেন। এ কারণে হাসপাতালে গিয়েছিলেন। তবে অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে―ভালো আছেন অজিত। অসুস্থ নন। মূলত নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। একদিনের জন্য হাসপাতালে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকরা। সব ধরনের শারীরিক পরীক্ষার জন্য নির্দেশ দেয়া হয়েছে দক্ষিণী তারকাকে।

সম্প্রতি এ অভিনেতা আজারবাইজানে গিয়েছিলেন ‘বিদা ময়ূর্চি’ সিনেমার শুটিংয়ের জন্য। এর মাঝেই হঠাৎ করে দেশে ফিরে আসেন তিনি। হাসপাতালের বাইরে তাকে দেখে গুঞ্জনের শুরু হয়। গুজব ছড়ায় অসুস্থতার।

অজিতের নতুন সিনেমাটি অ্যাকশন ধরানার। এর আগে গত বছর অক্টোবরে সিনেমার বড় একটি অংশের শুটিং তুরস্কে হয়েছে। আর চলতি মাসের শেষ দিকে আবার এর শুটিং শুরু করবেন অভিনেতা।

Link copied!