• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

চুমু নিয়ে তোলপাড়, মুখ খুললেন জয়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ১২:১৪ পিএম
চুমু নিয়ে তোলপাড়, মুখ খুললেন জয়া
‘দশম অবতার’ সিনেমায় চুম্বন দৃশ্য। ছবি: সংগৃহীত

দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দীর্ঘদিন বিরতির পর সৃজিত মুখার্জির ‘দশম অবতার’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেই সিনেমার ট্রেইলারে একটি দৃশ্যে দেখা যায়-জয়া আহসান ও অনির্বান ভট্টাচার্যকে চুম্বনরত অবস্থায়। তা নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। এবার সেই বিতর্কিত চুম্বন দৃশ্য নিয়ে মুখ খুলেছেন জয়া আহসান নিজেই।

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া বলেন, ‘‘আমরা তো আগেও চুমু খেয়েছি। ‘ঈগলের চোখ’ সিনেমার প্রথম শট ছিল অনির্বাণ আর আমার চুমুর দৃশ্য। সেই দৃশ্যে আমি বসে আছি আর নতুন একটা ছেলে (অনির্বাণ) এসে আমাকে টুস করে চুমু খেয়ে গেলো।’’

তবে এবারই প্রথম নয়। এর আগে ‘ঈগলের চোখ’, ‘এক যে ছিল রাজা’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন জয়া-অনির্বাণ। এসব সিনেমায় তাদের রসায়ন দেখেছেন সিনেমাপ্রেমীরা। তবে ‘দশম অবতার’ সিনেমায় অনির্বাণের সঙ্গে জয়ার কাজের অভিজ্ঞতা আলাদা।

শুধু ‘দশম অবতার’ নয়, ওপার বাংলার ‘রাজকাহিনী’ সিনেমায় জয়ার অন্তরঙ্গ দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এবার জয়ার চুম্বন দৃশ্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। অনেকে তার এমন সাহসী অভিনয়ের প্রশংসাও করছেন, আবার কেউ কেউ করছেন সমালোচনা।  

এই সিনেমায় প্রবীর রায় চৌধুরীর ভূমিকায় আছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। খুনির চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি।

Link copied!