• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৯:৩৭ পিএম
বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা!
কঙ্গনা রানাউত। ছবিঃ সংগৃহীত

বলিপাড়ার দাপুটে সব অভিনেত্রীরাই এখন বিয়ে করে সংসার গুছিয়ে ফেলেছেন। কেউ কেউ সন্তানের মুখ দেখেছেন, কেউবা অপেক্ষায়। কিন্তু এখনও ‘সিঙ্গেল’ রয়েছেন কঙ্গনা রানাউত। চারপাশে এত বিয়ে দেখে নাকি আর তর সইছে না বলিউডের ‘কুইন’-এর। লোকসভা নির্বাচনের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কঙ্গনা! 
কিন্তু পাত্র কে? বার বার প্রেম এসেছে কঙ্গনার জীবনে। তবে পরিণতি পায়নি কোনোটিই। বলিউডের তাবড় নায়ক থেকে উঠতি অভিনেতা, কিংবা মাঝবয়সি পরিচালক— একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু প্রতি বারই শেষটা ভালো হয়নি। অভিনেতা হৃতিক রোশন থেকে অধ্যয়ন সুমন— সকলেই প্রায় কটাক্ষ করেছেন তাকে নিয়ে।

ইতোমধ্যেই নাকি পোশাক নির্বাচনও করে ফেলেছেন তিনি। মুম্বাইয়ের খ্যাতনামা এক পোশাকশিল্পীর কাছে যাতায়াতও বেড়েছে তার। বিয়ের জন্য মুম্বাই নয়, হিমাচলই পছন্দ কঙ্গনার। তবে খুব বেশি আয়োজন নয়, বরং ঘরোয়া পরিবেশে ছিমছাম ভাবেই বিয়ে সারবেন অভিনেত্রী।

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালয়-মন্দয় ঘিরে থাকবে আমায়।

সম্প্রতি মুম্বাইয়ের এক পোশাকশিল্পী নাকি অভিনেত্রীর বিয়ের খবরটি ফাঁস করেছেন। কিন্তু পাত্রটি কে, সেই নিয়ে বাক্যব্যয় করেননি তিনি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তার হবু বর বিদেশে থাকেন এবং তিনি নামকরা ব্যবসায়ী। বেশ কিছু দিন ধরেই নাকি সেই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এ বার বিয়ের পালা। 

Link copied!