• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিয়ে না করে সন্তান জন্ম নিয়ে মুখ খুললেন কালকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৫:৩৬ পিএম
বিয়ে না করে সন্তান জন্ম নিয়ে মুখ খুললেন কালকি
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী কালকি কোচলিন পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইসরায়েলের মিউজিশিয়ান গাই হর্ষবর্গের সঙ্গে সম্পর্কে জড়ান। তবে, বিয়ের আগে মা হওয়া নিয়ে বেশ সমালোচনাতে পড়তে হয় তাকে। সম্প্রতি ম্যাশেবলকে দেওয়া সাক্ষাৎকারে বিয়ের আগে মা হওয়া নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদ অনুযায়ী কালকি বলেন, “আমাকে অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে। তাও আমি বিয়ে করিনি। আর ও বিয়ে করতে চায়নি। আমার একবার ডিভোর্স হয়েছে, তাই ইচ্ছে করেই বিয়ে না করার সিদ্ধান্তটা নিয়েছি। এ সিদ্ধান্ত আমরা দুজনে মিলেই নিয়েছি; আমরা একসঙ্গেই থাকি।”

সংবাদমাধ্যমটি আরও জানায়, ইসরায়েলের মিউজিশিয়ান গাই হর্ষবর্গের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরে ২০২০ সালে কন্যা সন্তানের জন্ম দেন কালকি। এ সন্তানের বাবা গাই হর্ষবর্গ। এর আগে, ২০১১ সালে নির্মাতা-অভিনেতা-প্রযোজক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেন কালকি কোচলিন। চার বছরের মধ্যেই দাম্পত্য জীবনে চিড় ধরলে ২০১৫ সালে বিচ্ছেদ হয় তাদের।

২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কালকি। এতে চন্দ্রমুখী চরিত্রে অভিনয় করেন তিনি। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘মার্গারিটা উইথ অ্যা স্ট্র’ সিনেমায় অভিনয় করে বিশেষ পরিচিতি লাভ করেন কালকি।

Link copied!