• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

হাসপাতালে ভর্তি জ্যোতিকা জ্যোতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৮:৪৭ পিএম
হাসপাতালে ভর্তি জ্যোতিকা জ্যোতি
হাসপাতালে চিকিৎসা চলছে জ্যোতিকা জ্যোতির। ছবি : সংগৃহীত

অসুস্থ হয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা পাল জ্যোতি। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ নানাবিধ অসুখে ভুগছেন।

শনিবার (২৫ নভেম্বর) রাতে তীব্র পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তাকে হাসপাতালে নিয়ে আসেন পরিচালক ও নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

চিকিৎসকদের তথ্যানুযায়ী, রক্তের প্রদাহ, কিডনি সংক্রমণসহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিসে ভুগছেন এই অভিনেত্রী। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে। বর্তমানে তিনি ডায়াবেটিস ও হরমোন বিশেষ বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন। তিনি কমপক্ষে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন।

নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয় করেও দর্শকদের নজর কেড়েছেন জ্যোতিকা জ্যোতি। ২০০৫ সালে মুক্তি পায় তার প্রথম চলচ্চিত্র ‘আয়না’। এরপর তিনি অভিনয় করেন তানভীর মোকাম্মেলের ‘জীবনঢুলী’ এবং আজাদ কালামের ‘বেদেনী’ সিনেমায়। ২০১০ সালের শুরুর দিকে প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ব্রেক আপ’-এ অভিনয় করেন এই অভিনেত্রী। এ ছাড়া বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপিকা হিসেবেও কাজ করেন জ্যোতিকা জ্যোতি।

জ্যোতিকা জ্যোতি আয়না, নন্দিত নরকে, অনিল বাগচির একদিন, লাল মুরগির ঝুঁটিসহ অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র এবং টিভি নাটকে অভিনয়ে মুন্সিয়ানার পরিচয় দিয়েছেন। এ ছাড়া সম্প্রতি তিনি গৌতম কৈরীর বঙ্গমাতা চলচ্চিত্রে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন।

Link copied!