• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্বতন্ত্র বললেই আমার কষ্ট লাগে: মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩, ১১:৩৬ এএম
স্বতন্ত্র বললেই আমার কষ্ট লাগে: মাহি
স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ার পর গণমাধ্যমের সঙ্গে কথা বলছেন মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রাজশাহী-১ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি। বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন না পেয়ে কিছুটা আক্ষেপ প্রকাশ করলেন এই নায়িকা। মাহি বলেন, “প্রথম স্বতন্ত্র বললেই আমার মনে কষ্ট লাগে। কারণ আমি আমার ভেতরে মনে প্রাণে বঙ্গবন্ধুকে লালন করি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ লালন করি, তার নৌকাকে নিজের নৌকা মনে করি।”

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে রাজশাহী জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদের কাছে মনোনয়ন পত্র জমা দিয়ে গণমাধ্যমে কথা বলেন মাহি। এসময় তিনি বলেন, “যেহেতু এবার মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন কোনো এলাকায় যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কোনো প্রার্থী বের না হয়ে আসে। আমাদের আশেপাশে যারা আছে, ছোট ছোট দল আছে তাদেরকে আমরা যাতে হান্ড্রেড পার্সেন্ট উৎসাহ দেই- এই নির্বাচন বরাবরের মতই সুষ্টু নির্বাচন হবে, আপনারা এই নির্বাচনে অংশগ্রহণ করেন।”

এর আগে গত ১৮ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেন। তবে তিনি ওই আসনে মনোনয়ন পাননি। এরপর সোমবার (২৭ নভেম্বর) মাহির পক্ষে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে মনোনয়নপত্র উত্তোলন করে তার এক আত্মীয়।

Link copied!