• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

নায়ক ফারুকের আসনে আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৫, ২০২৩, ০৩:১৮ পিএম
নায়ক ফারুকের আসনে আজ মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম

প্রয়াত চিত্রনায়ক ফারুকের আসনে (ঢাকা-১৭) উপনির্বাচনে প্রার্থী হয়ে মনোনয়ন কিনেছিলেন হিরো আলম। আজ (১৫ জুন) দুপুর ২টায় নির্বাচন কমিশনে সেই মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার গণমাধ্যমের উপস্থিতিতে আগারগাঁওয়ের নির্বাচন কমিশনে ঢাকা-১৭ আসনের মনোনয়নপত্র জমা দেন তিনি। সেখানে তিনি নির্বাচন কমিশনারের কাছে যাবতীয় নথিপত্র জমা দেন। এ সময় তাকে তিনি কক্ষের ভেতর সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেন নি।

সকালে গণমাধ্যমকে মনোনয়নপত্র জমা দেওয়ার কথা জানান হিরো আলম। তিনি বলেন, ‘আজ দুপুর ২টায় নির্বাচন কমিশন মনোয়ন জমা দেবো। ফারুক ভাই একজন মহান নায়ক। তার চলে যাওয়া আমাদের জন্য অনেক বড় ক্ষতি। তার অনেক উন্নয়ন কাজ অসমাপ্ত থেকে গেছে। আমি সেই কাজগুলো সমাপ্ত করতে চাই।’

ঢাকার মানুষ কেন আপনাকে ভোট দেবে- এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, ‘আমাকে সারাদেশের মানুষ ভালোবাসেন। আমি খুব কষ্ট করে এই অবস্থায় এসেছি। ঢাকায় নির্বাচন করে প্রমাণ করতে চাই, মানুষ আমাকে কত ভালোবাসে। আমার বিশ্বাস ঢাকার ভোটাররাও আমাকে ভোট দেবেন।’

এর আগে, গত ফেব্রুয়ারিতে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে অংশ নেন হিরো আলম। তিনি বগুড়া-৬ আসনে অনেক ভোট হারলেও বগুড়া-৪ আসনে আওয়ামী লীগ সমর্থিত জাসদের প্রার্থীর কাছে মাত্র ৮৩৪ ভোটে পরাজিত হন। আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচন।

Link copied!