• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

হানিমুন থেকে ফিরেই অস্ট্রেলিয়া গেলেন ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৩, ০৩:১৯ পিএম
হানিমুন থেকে ফিরেই অস্ট্রেলিয়া গেলেন ফারিণ
তাসনিয়া ফারিণ, ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণের বিয়ের খবরে রীতিমতো চর্চা শুরু হয়েছে তার ভক্তদের মধ্যে। চলতি মাসের ১১ তারিখ দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বিয়ে সেরেছেন ফারিণ। বিয়ের পর স্বামী শেখ রেজওয়ানকে নিয়ে হানিমুনেও  গিয়েছিলেন অভিনেত্রী। মাত্র চার দিনেই সেই পর্ব শেষ করে এবার অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেন ফারিণ।  

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ফারিণ বলেন, “১৩ আগস্ট মালদ্বীপে গিয়েছিলাম। মাত্র চার দিন ছিলাম। যে দ্বীপে গিয়েছিলাম, সেটা মালে থেকে ৪০ মিনিটের স্পিডবোটের পথ। একটা প্রাইভেট রিসোর্টে ছিলাম। সুন্দর সময় কেটেছে আমাদের। আরও বেশি দিন থাকার ইচ্ছা ছিল। কিন্তু আমার শুটিংয়ের ব্যস্ততা, রাফিদেরও যুক্তরাজ্যে ফেরার তাড়া আছে। আগামী মাসে চাকরিতে যোগ দেবে সে। সব মিলিয়ে খুব অল্প সময় পেয়েছি হানিমুনে। তারপরও কাজের চাপের মধ্যে কিছুটা সতেজ হয়ে ফিরলাম।”

এদিকে বুধবার হানিমুন থেকে ফিরেই বৃহস্পতিবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেন ফারিণ। দুটি ওয়েব ফিল্মের শুটিংয়েই জন্যই তার এই অস্ট্রেলিয়া সফর। ফারিণ বলেন, “সেখানে শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের শুটিং হবে। আগেই শিডিউল দেওয়া ছিল। শিহাব ভাই আগেই চলে গেছেন। হানিমুন সংক্ষিপ্ত করে আমিও যাচ্ছি। চলতি মাসের পুরোটাই শুটিং হবে। আগামী মাসে দেশে ফেরার কথা।”

ভবিষ্যতে বড় পরিসরে বিয়ের আয়োজন প্রসঙ্গে ফারিণ বলেন, “ইচ্ছা আছে, বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করার। আবার নতুন করে অনুষ্ঠান না-ও করতে পারি। কারণ, যে পরিমাণ কাজের চাপে আছি, বলে বিশ্বাস করাতে পারব না। তা ছাড়া ২২ আগস্ট রাফিদ লন্ডনে চলে যাচ্ছে। নতুন চাকরি। হয়তো কম সময়ের মধ্যে ছুটি পাওয়া তার পক্ষে সম্ভব হবে না।”

এর আগে সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্ট বিয়ের বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সে সময় নিজের স্বামীকে নিয়ে এক দীর্ঘ পোস্টও করেন এই অভিনেত্রী।

Link copied!