• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

ইউরোপে হানিমুনে যাবেন ‘হাবু ভাই’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০১:৩৬ পিএম
চাষী আলম ও তার স্ত্রী তুলতুল। ছবি: সংগৃহীত

বিয়ে করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেতা চাষী আলম। যাকে সবাই ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের হাবু ভাই নামেই জানে।

শুক্রবার (২৫ আগস্ট) রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় পারিবারিক আয়োজনে এ বিয়ের অনুষ্ঠান হয়। পাত্রীর নাম তুলতুল। তিনি ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়াশোনা করছেন। এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) পারিবারিক আয়োজনে ‘হাবু ভাই’-এর গায়েহলুদ সম্পন্ন হয়েছে।

চাষী আলম বলেন, “পারিবারিক পছন্দেই বিয়ে করেছি।” হানিমুনের জন্য শিগগির দুজনে দেশের বাইরে যাবেন। তবে ইউরোপ যাওয়ার ইচ্ছা আছে বলে জানান তিনি।

হাবু ভাই বলেন, ‘‘বৃহস্পতিবার আমাদের গ্রামের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। শুক্রবার গুলশানের একটি রেস্তোরাঁয় আমাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।’’

তুলতুলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে এ অভিনেতা বলেন, “তুলতুলের এক ভাগনে আমার অভিনয়ের ভক্ত। একদিন উত্তরায় কয়েকজন বন্ধুরা মিলে চটপটি খাচ্ছিলাম। সেখানে ভাগনের সঙ্গে তুলতুলও চটপটি খেতে এসেছিল। আমাকে দেখে তুলতুল ও তার ভাগনে ছবি তোলে। তারা আমার অভিনয়ের প্রশংসা করে। সেদিন আমাদের প্রথম পরিচয়। আমার ফোন নম্বর নিয়েছিল সে। এর কিছুদিন পর ফোনে আমাদের কথা শুরু হয়। একপর্যায়ে পরস্পরের প্রতি ভালো লাগা শুরু হয় আমাদের। কিন্তু বেশি দিন তো প্রেমের স্বাদ নিতে পারলাম না। মা ও চাচির চাপাচাপিতে তাড়াতাড়ি বিয়েই হয়ে গেল।”

Link copied!