• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

কোক স্টুডিও কনসার্টে গান গাইবেন না জেমস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২৩, ০৪:৪৮ পিএম
কোক স্টুডিও কনসার্টে গান গাইবেন না জেমস
নগর বাউল’ খ্যাত জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস। ছবি: সংগৃহীত

কোক স্টুডিও বাংলা কনসার্ট সিজন-২ তে গান গাইবেন বাংলা ব্যান্ড সংগীত জগতের ‘নগর বাউল’ খ্যাত জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস।  এমন খবরের শিরোনামে সংবাদ মাধ্যমেও চলেছে বেশ প্রচারণা।  তবে নতুন খবর হচ্ছে, কোক স্টুডিও বাংলা কনসার্টে অংশগ্রহণ করছেন না  জেমস ও তার দল। বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

কনসার্টে না থাকা প্রসঙ্গে মুখপাত্র বলেন, ‘‘এই কনসার্টে অংশ নেওয়ার বিষয়ে আমাদের সঙ্গে কোক কর্তৃপক্ষের আলাপ হয়েছে। তবে সেটি চূড়ান্ত ছিলো না। কারণ, আমরা বলেছি সেদিন সম্ভব নয়। একই দিন (১০ নভেম্বর) আমরা বরিশালে শো কনফার্ম করেছি। সেখানেই অংশ নেবো।’’

এদিকে কনসার্ট ঘিরে কোক স্টুডিও বাংলা’র ভেরিফায়েড ফেসবুক পেজে চলছে নানা প্রচারণা। আর এসবের মধ্যে শিল্পীদের নাম পরিচয়ের মধ্যে চোখে পড়েছে অর্ণব, ফুয়াদ, ইমন চৌধুরী ও মিজান রহমানকে। এ ছাড়া বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন বা অফারের প্রচারণাই বেশি। যেমন: ‘চিলক্স’, ‘ফাইভ স্টার, সিপি’, ‘চিজি’, ‘ক্রিস্পি’, ‘হারফি’, ‘পাগলা বাবুর্চি’ ইত্যাদি। এসবের সঙ্গে লেখা ‘কম্বোর সাথে, কনসার্টের টিকিট বুঝে নাও’।   তবে এসব প্রচারণার মধ্যেও জেমসের নামটি খুঁজে পাওয়া যায়নি।

গত বছর ৯ জুন আর্মি স্টেডিয়ামে প্রথম কনসার্ট করে ‘কোক স্টুডিও বাংলা’। যেখানে প্রথম সিজনের শিল্পীদের সঙ্গে বাড়তি চমক হিসেবে ছিলেন জেমস। আয়োজকরা এবারও সেই ধারা অব্যাহত রাখার চেষ্টা করেছে বলে জানা গেছে।

Link copied!