• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্ট্যাটাসে লুবাবার প্রতি ক্ষোভ ঝাড়লেন দিশামনির মা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১০:৪১ এএম
স্ট্যাটাসে লুবাবার প্রতি ক্ষোভ ঝাড়লেন দিশামনির মা
লুবাবা ও দিশা মনি। ছবি : সংগৃহীত

আলোচিত শিশুশিল্পী সিমরিন লুবাবা। এরই মধ্যে দর্শকমনে জায়গা করে নিয়েছেন। গান, মডেলিং, অভিনয়েও মনোনিবেশ করেছেন তিনি। এই খুদে শিল্পী সিনেমাতেও অভিনয় করেছেন।

তবে নানা মন্তব্যের জন্য সামাজিক মাধ্যমে ট্রলের শিকার হয়েছেন লুবাবা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারের পর আবারও সমালোচনায় পড়েন লুবাবা।
ওই ভিডিওতে দেখা যায়, শিশুশিল্পী দিশা মনিকে উদাহরণ দিয়ে সাংবাদিক একটি প্রশ্ন করলে দিশাকে চিনতে পারেন না লুবাবা। পাল্টা সাংবাদিককে পাল্টা প্রশ্ন করেন, দিশা মনি কে? একপর্যায়ে টিকটকার দাবি করে পরিচয় দিলে চিনতে পারেন লুবাবা।
আর এমন মন্তব্যে লুবাবার ওপর ক্ষোভ ঝেড়েছেন দিশা মনির মা রিমা ইসমাথ ডেইজি। তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে ইসমাথ ডেইজি লেখেন, “দিশাকে দেশ টিভির একটা ইন্টারভিউতে প্রশ্ন করা হয়েছিল লুবাবা ‘কেন্দে দিয়েছি’ যে বলল, এটা নিয়ে কী বলবা? দিশা বলেছে আমরা ছোট মানুষ, আমাদের ভুল হতেই পারে, এটা নিয়ে এত বড় করে দেখার কিছু নেই।”
ডেইজি আরও বলেন, “সেকেন্ড; একটা নাটকে দিশাকে ডায়ালগ দিয়েছিল ‘কেন্দে দিয়েছি’ সেখানে দিশা ডায়ালগ দেয়নি। এটা নিয়ে ডিরেক্টরে সাথে আমার ক্যাচাল, কারণ দিন শেষে তারা কো-আর্টিস্ট “
লুবাবার উদ্দেশে দিশার মা ডেইজি লেখেন, “দিশার ২০০-এর বেশি নাটক, সিনেমা, বিজ্ঞাপন রয়েছে। দিশা ৩ বছর বয়স থেকে শিশুশিল্পী হিসেবে কাজ করে। এই মেয়ে ইন্টারভিউতে দিশাকে চেনে না, দিশাকে টিকটকার বলে। আমি জানতে চাই লুবাবার ঝুলিতে কয়টা নাটক, সিনেমা আছে?”
ইসমাথ ডেইজি বলেন, “দিশার সাথে অনেক আগে থেকে পরিচয়, বিজ্ঞাপনে একসাথে শুটিংও করেছে। মিটও হয়েছে তাদের। দিশাকে সে ভালো করেই জানে।”

ডেইজি লেখেন, “কাউকে ছোট করে কেউ ওপরে উঠতে পারে না। পারিবারিক শিক্ষাটা আসল। রানু মন্ডল, কাঁচাবাদাম ওয়ালাও ভাইরাল হয়েছে কিন্তু ভাইরাল এক জিনিস, জনপ্রিয়তা এক জিনিস।  দিশা সবার ভালোবাসার, তাকে সবাই ভালোবাসে। দিশা বাংলাদেশের এক নাম্বার জনপ্রিয় শিশুশিল্পী, যাকে কোটি মানুষ ভালোবাসে।”

 

Link copied!