• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৮:১৩ পিএম
মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল?

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কাজলের বেবি বাম্পের ছবিটি নজর কেড়েছে সবার। সে সময়ে কাজলের পরনে ছিল লাল টুকটুকে শাড়ি। দুই হাতে পড়েছেন এক গোছা লাল রঙ্গের চুড়ি, সঙ্গে কানে দুল ও ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। তবে সব ছাপিয়ে সকলের নজর পড়েছে পাতলা লাল রঙের শাড়ির ফাঁকে স্পষ্টত বেবি বাম্পে।

এমন ছবি ভাইরাল হওয়ার পর গুঞ্জন শুরু হয় গণমাধ্যমে। তবে কি ৪৮ বছর বয়সে মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল, এমন প্রশ্ন সবার মনে।

এসব ছবিতে দেখা যায়, কাজলের পড়নে হাই থাই স্লিটেড পোশাক। আর এসব ছবিতেও কাজলের বেবি বাম্প দৃশ্যমান। যার কারণে বিনা সংশয়ে নেটিজেনদের বড় অংশ মেনে নিয়েছেন— সত্যি মা হতে যাচ্ছেন কাজল। তবে কি সত্যি সত্যি কাজল-অজয়ের সংসার আলো করে আসছে তাদের তৃতীয় সন্তান? এ প্রশ্নের জবাবে কোনো বক্তব্য দেননি কাজল কিংবা অজয়।

এই ছবি থেকে এডিট করা হয়েছে।

এদিকে সামনে এসেছে মূল ভিডিও। সেই ভিডিও থেকে স্ক্রিন শট নিয়ে ফটোশপের মাধ্যমে ওই ছবিতে বেবি বাম্প তৈরি করা হয়েছে। আর এসব ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বিভ্রান্তি তৈরি করেছে একটি চক্র। ছবিগুলো এডিট করা এবং ভিত্তিহীন।

বলিউডের অন্যতম সফল অভিনেত্রী কাজল। তারকা সন্তান হিসেবে বড় হলেও নিজ অভিনয়ের জন্য দর্শকের কাড়ি কাড়ি ভালোবাসা কুড়িয়েছেন কাজল। ক্যারিয়ারের শুরুতে উপহার দিয়েছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘বাজিগর’-এর মতো সিনেমা। তবে এখন আর অভিনয়ে অতটা দেখা যায় না তাকে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘সালাম ভেঙ্কি’। গত বছরে মুক্তি পায় সিনেমাটি। বর্তমানে তার কাছে দুটি সিনেমার কাজ রয়েছে।

Link copied!