• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

জাহ্নবীর কান কামড়ে দিয়েছেন বরুণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৫:৫৭ পিএম
জাহ্নবীর কান কামড়ে দিয়েছেন বরুণ

বলিউডের তারকা অভিনেত্রী জাহ্নবী কাপুর। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা সে। সামনে আসছে তার সিনেমা ‘বাওয়াল’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নায়ক বরুণ ধাওয়ান।

আগামী ২১ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন নিতেশ তিওয়ারি। সিনেমা নিয়ে বরুণ-জাহ্নবীর একটি ছবি নেটিদুনিয়ায় ভাইরাল হয়েছে। কারণ ছবিটিতে জাহ্নবীর কান কামড়াতে দেখা যায় বরুণকে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, প্রথমবার ‘বাওয়াল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন জাহ্নবী কাপুর ও বরুণ ধাওয়ান। এ সিনেমার প্রচার অনুষ্ঠানে ছবিটি তোলা হয়। যে ছবি নিয়ে আলোচনা চলছে নেটদুনিয়ায়।

ছবিতে দেখা যায়, কালো রঙের পোশাকে জাহ্নবী-বরুণ। পেছন থেকে জাহ্নবীকে জড়িয়ে ধরে আছেন বরুণ। আর এ মুহূর্তে জাহ্নবীর কান কামড়াতে দেখা যায় তাকে। মূলত, মজার ছলে জাহ্নবীর কানে কামড় দেন বরুণ। কিন্তু নেটিজেনরা বিষয়টি নিয়ে করছেন ট্রল। এ নিয়ে চলছে জোর জল্পনা।

নেটিজেনদের একজন লিখেছেন, ‘আমি জানি না কেন মানুষ বলছে, বরুণের এসব করা উচিত নয়। কারণ সে বিবাহিত। বরুণ অবিবাহিত থাকলেও এসব করা উচিত নয়।’ অন্য এক কমেন্টে লেখা, ‘এমন আচরণ করা বিবাহিত পুরুষদের জন্য ভয়ঙ্কর।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

Link copied!