• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

‘মানিকে মাগে হিথে’ কাভার করে প্রশংসিত লুবাবা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ০৬:১৪ পিএম
‘মানিকে মাগে হিথে’ কাভার করে প্রশংসিত লুবাবা

অনলাইনের কল্যানে শ্রীলংকান শিল্পী ইয়োহানির ‘মানিকে মাগে হিথে’ ছড়িয়ে পড়েছে উপমহাদেশে। শ্রীলংকা তো বটেই, বাংলাদেশ-ভারতেও গানটি রীতিমতো হইচই ফেলেছে। কেউ গানটি কাভার করছেন। কেউবা সেটা নিজ ভাষায় তর্জমা করে গাইছেন, যা গান নিয়ে এই উত্তেজনা আরও বাড়িয়ে তুলেছে।

এবার বাংলাদেশে গানটি কাভার করলেন জনপ্রিয় শিশু অভিনয়শিল্পী সিমরিন লুবাবা। গত মঙ্গলবার (৩১ আগস্ট) গানটি রেকর্ড করা হয়েছে। গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে গানটি ফেসবুকে প্রকাশ করা হয়। ইতিমধ্যে গানটি চার শতাধিকবার শেয়ার হয়েছে। অনেকেই লুবাবার প্রশংসা করছেন।

গান প্রসঙ্গে গণমাধ্যমকে লুবাবা বলেন, “আমি একটু ভয়ে ছিলাম। ওই ভাষায় গাইতে পারব কি না! ভাইরাল এই গান যদি আমার গাওয়া ভালো না হয়, তখন? কিন্তু রেকর্ড করার সময় যখন গাইলাম, তখন আমার অনেক মজা লেগেছে। গান গেয়ে শেষ করার পর মনে হলো, আমি কীভাবে অন্য দেশের ভাষায় গাইলাম! আমার বিশ্বাস হচ্ছিল না যে আমি গেয়েছি। ‘মানিকে মাগে হিতে’ গানের কথা শুনতে মজার, তাই হয়তো গাইতে পেরেছি।”

লুবাবার জন্য এই গানের নতুন সংগীতায়োজন করেছেন শিহাব আশরাফুল। আব্দুল কাদেরের হাত ধরে অভিনয় শুরু করেন লুবাবা। তার অভিনয় ইতোমধ্যে প্রশংসিত হয়েছে। বহু নাটক ও বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। এছাড়া অভিনয় করেছেন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশা গার্ল’, আশরাফ শিশিরের ‘৫৭০’, অনন্ত জলিলের ‘নেত্রী দ্য লিডার’সহ বেশকিছু সিনেমায়।

Link copied!