• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

পরীর পক্ষে বিনা পয়সায় লড়বেন একদল আইনজীবী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৩, ২০২১, ০২:৪৭ পিএম
পরীর পক্ষে বিনা পয়সায় লড়বেন একদল আইনজীবী

রাজধানীর বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় কারাগারে আছেন চিত্রনায়িকা পরীমনি। এর আগে তাকে তিন দফায় ৭ দিন রিমান্ডে নেওয়া হয়। সিআইডি বলছে, পরীমনির কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। তাই মামলার তদন্ত না হওয়া পর্যন্ত তাকে কারাগারে রাখার আবেদন জানায় গোয়েন্দা সংস্থাটি।

এদিকে পরীমনিকে মুক্ত করতে আইনি লড়াইয়ে উচ্চ আদালতে বিনা পয়সায় দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সুপ্রিম কোর্টের একদল আইনজীবী। সোমবার (২৩ আগস্ট) আইনজীবী জেড আই খান পান্না গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “পরীমনির পক্ষে বিনা পয়সায় আইনি লড়াই করব। আমার সঙ্গে একদল আইনজীবী থাকবেন। আইনজীবী দলে রয়েছেন—অ্যাডভোকেট মাক্কিয়া ফাতেমা ইসলাম, অ্যাডভোকেট জামিউল হক ফয়সাল, মাহরিন মাসুদ ভূইয়া, আয়েশা আক্তার, রোহানী সিদ্দিকা, রোহানী ফারুক খান, দেবজিৎ দেবনাথ, মশিউর রহমান রিয়াদ, মানবেন্দ্র রায় মণ্ডল, নাজমুস সাকিব, ইয়াসমিন ইতি প্রমুখ।

এর আগে রোববার (২২ আগস্ট) রাতে ফেসবুক পোস্টে আইনজীবী জেড আই খান পান্না লিখেছেন, “পরীমনির মামলা বিনা পারিশ্রমিকে করার সিদ্ধান্ত নিয়েছি। যারা সঙ্গে থাকতে চান থাকবেন।”

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। 

 

Link copied!