• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

শাহজালাল ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজে নবীনবরণ অনুষ্ঠিত


শাবি প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩, ০৫:২২ পিএম
শাহজালাল ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অঙ্গ প্রতিষ্ঠান শাহজালাল ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং সাবেক সহকারী প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৮ অক্টোবর) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলানায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দ্বিগিজয় চক্রবর্তী পলাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার সঠিক পরিবেশ বজায় রাখতে বিশ্ববিদ্যালয় সদা সচেতন। মাদকমুক্ত সুন্দর পরিবেশে শিক্ষার্থীদের ভবিষ্যত বাংলাদেশের কারিগর হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন রাখেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি অধ্যাপক ড. মুশতাক আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্কুল এন্ড কলেজ গর্ভনিং বডির সদস্য সহযোগী অধ্যাপক রাজিক মিয়া, কলেজের প্রিন্সিপাল কাজী আতাউর রহমান, পৌর নীতির শিক্ষক  মাসুম আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থী আরাফাত রহমান।

Link copied!