• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

বইমেলায় জবি শিক্ষার্থী রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৪:২৩ পিএম
বইমেলায় জবি শিক্ষার্থী রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’

অমর একুশে বইমেলা প্রকাশিত হয়েছে জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফনান আহমেদ রাশেদের স্যাটায়ার রম্য নিয়ে নতুন বই ‘ফিলিং চিলিং’।

ফিলিং চিলিং বইটি অমর একুশে বইমেলায় প্রাঙ্গণে শিখা প্রকাশনীর ৩০০, ৩০১, ৩০২, ৩০৩ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে। ঘরে বসেও পাঠকরা অনলাইন বইয়ের শপ রকমারি, প্রথমা, বইফেরীসহ বিভিন্ন মাধ্যমে বইটি সংগ্রহ করতে পারবেন।

আফনান আহমেদ রাশেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের শিক্ষার্থী। তিনি পশ্চিমবঙ্গের কমেডি শোন ‘মীরাক্কেল’ সিজন টেনের অন্যতম ফাইনালিস্ট। তিনি পেশাগত জীবনে স্ট্যান্ড-আপ-কমেডিয়ান, স্ক্রিপ্ট রাইটার।

রাশেদ বলেন, “মীরাক্কেলের ভেতর বাইরের নানান গল্প নিয়ে লিখেছিলাম সালে মীরাক্কেল এক্সপ্রেস বইটি। সেই সময়ে মানুষের ভালোবাসায় বইটি প্রচুর পাঠকপ্রিয়তা পায়। সেই সুবাদেই এবার চেষ্টা করেছি মানুষকে আনন্দ দেওয়ার জন্য লেখা আমার এই ভিন্নধর্মী বই ফিলিং চিলিং। বইটিতে রয়েছে দুর্দান্ত সব স্যাটায়ার, সেন্স অব হিউমার, কমিক পাঞ্চলাইন, ক্রিঞ্চ কমেডি সহ বিভিন্ন জোক। আশা করি, বইটি আমার সকল শুভাকাঙ্ক্ষীদের ভীষণ ভালো লাগবে এবং বরাবরের মতোই এবারও আগ্রহ নিয়ে বইটি সংগ্রহ করবে।”

শিখা প্রকাশনীর প্রকাশক কাজী নাফিজুল ইসলাম বলেন, “ফিলিং চিলিং বই নিয়ে এবার আমরা ভীষণ আশাবাদী। লেখকের মীরাক্কেল এক্সপ্রেস বইটিও শিখা প্রকাশনী থেকে প্রকাশ করা হয়েছিল। লেখক যেমন প্রাণবন্ত মানুষ, ফিলিং চিলিং বইটি পাঠককে ভীষণভাবে প্রান্তবন্ত অনুভূতি যোগাবে।”

Link copied!