• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ঢাবিতে ভর্তি পরীক্ষা : গাড়ি পার্কিং সংক্রান্ত নির্দেশনা


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৮:০৮ পিএম
ঢাবিতে ভর্তি পরীক্ষা :  গাড়ি পার্কিং সংক্রান্ত নির্দেশনা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ভর্তি পরীক্ষার দিন পরীক্ষার্থীদের চলাচল নির্বিঘ্ন করতে ঢাবি ক্যাম্পাসের অভ্যন্তরীণ সড়কসমূহে গাড়ি পার্কিং না করার অনুরোধ জানানো হয়েছে। সেই সঙ্গে নির্ধারিত জায়গায় ভর্তি পরীক্ষার দিনগুলোতে ক্যাম্পাসে গাড়ি পার্কিং-সংক্রান্ত নির্দেশনা দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৪ মে) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরীক্ষার্থীদের নির্বিঘ্নে চলাচলের সুবিধার্থে উক্ত পরীক্ষার দিনগুলোতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অভ্যন্তরীণ সড়কসমূহে গাড়ি পার্কিং না করে শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের মহসীন হল খেলার মাঠ, কেন্দ্রীয় খেলার মাঠ এবং বাংলা একাডেমি সম্মুখস্থ সোহরাওয়ার্দী উদ্যানে পার্কিং করার জন্য অনুরোধ করা হলো।

২০২২-২০২৩ শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষা গত বছরের ন্যায় ঢাবি কেন্দ্র ছাড়া এক যোগে আট বিভাগীয় শহরের নির্ধারিত কেন্দ্রে অনুষ্ঠিত হবে। পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী চলতি শিক্ষাবর্ষে, ‘কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট’ -এর ভর্তি পরীক্ষা শনিবার (৬ মে), ‘বিজ্ঞান ইউনিট’ -এর ভর্তি পরীক্ষা শুক্রবার (১২ মে) এবং শনিবার (১৩ মে) ‘ব্যবসায় শিক্ষা ইউনিট’ -এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Link copied!