• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

কুবিতে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি 


কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২১, ১০:২২ এএম
কুবিতে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি 

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) শাখার সভাপতি ইকবাল হাসান ও সাধারণ সম্পাদক আবু জাফর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১১ সদস্যের এ কমিটির কথা জানানো হয়।

এর আগে গত শনিবার (৭ আগস্ট) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি হিসেবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইকবাল হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে আবু জাফরকে  নির্বাচন করেন। পরবর্তী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার নির্দেশ দেন। এরই ধারাবাহিকতায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এ কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি সবুজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক খন্দকার নাইমা আক্তার নুন, সহসাংগঠনিক সম্পাদক সানজিদা ইয়াসমিন লিজা, অর্থ সম্পাদক জাহিদ হাসান, দপ্তর সম্পাদক ইমতিয়াজ হাসান রিফাত, উপদপ্তর মুহাম্মদ হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নুরুদ্দিন আহমেদ, সাহিত্য ও প্রচার বিষয়ক সম্পাদক মুসলিমা তন্বী।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

Link copied!