• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১, ৪ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের পাঁচ দিন পর যুবকের মাথা উদ্ধার


শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০২:৪৪ পিএম
নিখোঁজের পাঁচ দিন পর যুবকের মাথা উদ্ধার

সুন্দরবনে মাছ ধরতে গিয়ে নিখোঁজের পাঁচ দিন পর শিপার হাওলাদার (২২) নামের এক যুবকের মাথা ও প্যান্ট উদ্ধার হয়েছে। রোববার (১ অক্টোবর) সকালে পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের তুলাতলা বন থেকে গ্রামবাসী মাথাটি উদ্ধার করে।

শিপার বাগেরহাটের শরণখোলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের ফারুক হাওলাদারের ছেলে। নিহতের পরিবার ও গ্রামবাসীর ধারনা বাঘের আক্রমনে শিপারের মৃত্যু হয়েছে। তারা জানান ঘটনাস্থলে বাঘের পায়ের অসংখ্য ছাপ রয়েছে।

ইউপি সদস্য কামাল হোসেন তালুকদার জানান, গত বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে শিপার বনে মাছ ধরতে যায়। কিন্তু সারাদিনেও ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন খোঁজ নেন। কোথাও না কোনো সন্ধান না পেয়ে রোববার সকালে গ্রামবাসীদের নিয়ে বনে খোঁজাখুঁজি শুরু করে। পরে সকাল ৮টার দিকে বনের তুলাতলা নামক স্থান থেকে শিপারের মাথা ও রক্তমাখা প্যান্ট পাওয়া যায়।

পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশন কর্মকর্তা (এসও) মো. রবিউল ইসলাম জানান, বনের তুলাতলা নামক স্থান থেকে শিপার নামের এক যুবকের মাথা উদ্ধারের খবর পাওয়া গেছে। তবে ধারণা করা হচ্ছে, বাঘের আক্রমনেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বনে নজরদারী বাড়ানো হয়েছে।

এদিকে এ ঘটনার পর সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) এসএম আশিকুর রহমান এবং শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!