• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কামড় দিয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিকের কান ছিঁড়ে নিলেন যুবক


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ১০:০২ পিএম
কামড় দিয়ে স্ত্রীর পরকীয়া প্রেমিকের কান ছিঁড়ে নিলেন যুবক

কুষ্টিয়ার দৌলতপুরে স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে টিপু সুলতান (৪২) নামের এক ব্যক্তির কান কামড়ে ছিঁড়ে ফেলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বোয়ালিয়া গোরস্থানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের টানে রোববার সন্ধ্যায় স্থানীয় এক গৃহবধূর ঘরে ঢোকেন টিপু। এর কিছুক্ষণ পর গৃহবধূর স্বামী বাজার থেকে বাড়ি ফিরে এলে স্ত্রীর সঙ্গে টিপুকে আপত্তিকর অবস্থায় দেখতে পান। এ সময় ওই তাকে আটকের চেষ্টা করলে গৃহবধূর স্বামীকে মারধর করেন। একপর্যায়ে টিপুর কান কামড়ে ছিঁড়ে ফেলেন গৃহবধূর স্বামী।

বর্তমানে টিপু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ওই গৃহবধূ জানান, টিপুর সঙ্গে তার স্বামীর ভালো সম্পর্ক। এ জন্য প্রায়ই তাদের বাড়িতে আসা–যাওয়া করতেন। কিন্তু টিপুর সঙ্গে তার কোনো সম্পর্ক ছিল না। রোববার সন্ধ্যায় ঘরে শুয়েছিলেন ওই গৃহবধূ। বাড়িতে কেউ ছিল না। এই সুযোগে টিপু ঘরে ঢুকে তাকে জড়িয়ে ধরেন। এমন সময় তার স্বামী বাড়িতে এসে দেখে ফেলেন। তখন তার স্বামী উত্তেজিত হয়ে কামড় দিয়ে টিপুর কান কামড়ে ছিঁড়ে ফেলেন।

গৃহবধূর স্বামী বলেন, “বিকেলে বাজার থেকে বাড়িতে এসে আমি তাদের আপত্তিকর অবস্থায় দেখি। এ সময় টিপুকে আটকানোর চেষ্টা করলে সে আমাকে মারধর করেন। তখন আমি তাকে আটকানোর জন্য কামড় দিলে তার কান ছিঁড়ে যায়।”

এ বিষয়ে টিপু সুলতান বলেন, “আমার সঙ্গে ওই পরিবারের ভালো সম্পর্ক ছিল। তাই আমি ওই বাড়িতে যাওয়া-আসা করতাম। কিন্তু আজ আমি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার।”

এ বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম বলেন, “বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেননি। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!