• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০১:১৮ পিএম
ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জালাল হোসেন (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ৭টার দিকে আক্কেলপুর পৌরসভার হাস্তাবসন্তপুর অরক্ষিত লেভেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত জালাল হোসেন বগুড়া জেলার সোনাতলা উপজেলার বাসিন্দা। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন এবং ঈদের দুই দিন আগে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি বলে জানিয়েছে তার পরিবার।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই ব্যক্তি আজ (মঙ্গলবার) সকালে লেভেলক্রসিংয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। সকাল ৬টা ৫৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী ঈদ স্পেশাল-১৫ ট্রেন ২ নম্বর রেললাইনে আক্কেলপুর রেলস্টেশনে প্রবেশ করে। এ সময় ওই লেভেলক্রসিংয়ে গিয়ে ট্রেনটির তিনটি বগি পার হওয়ার পর ট্রেনের নিচে মাথা দেন তিনি।

প্রত্যক্ষদর্শী নূর মোহাম্মদ বলেন, “লেভেলক্রসিংয়ের দক্ষিণ পাশে আমার মুদিদোকান খুলে বসে ছিলাম। সকালে ওই ব্যক্তি আমাকে জিজ্ঞেস করেছিল ট্রেন কখন আসবে। এরপর তিনি লেভেলক্রসিংয়ের পাশে দাঁড়িয়ে ছিলেন। ট্রেনের তিন-চারটি বগি লেভেলক্রসিং পার হওয়ার পর ওই ব্যক্তি রেললাইনে মাথা দেন।”

আক্কেলপুর রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার হাসিবুল হাসান বলেন, জালাল বগুড়ার সোনাতলার বাসিন্দা। আমি জালালের শ্যালিকা ও ভায়রার সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হয়েছি। ট্রেনটি সকাল ৬টা ৫৫ মিনিটে আক্কেলপুর স্টেশনে প্রবেশ করে। তার কয়েক সেকেন্ড আগেই ওই দুর্ঘটনা ঘটে। লেভেলক্রসিংটি অরক্ষিত ছিল।”

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে (জিআরপি) থানার পরিদর্শক মো. মুক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Link copied!