• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ঘরে ঘরে আ.লীগের দুর্গ গড়ে তুলতে হবে : তোফায়েল


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩, ০৯:২১ পিএম
ঘরে ঘরে আ.লীগের দুর্গ গড়ে তুলতে হবে : তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্প-বাণিজ্যমন্ত্রী এবং ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, “আগামী সংসদ নির্বাচনের বাকি কয়েক মাস আছে। আর সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।”

সারা দেশে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলার শহরের বাংলাস্কুল মাঠে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, “আওয়ামী লীগ সরকারের আমলে ভোলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন শুধু ভোলা-বরিশাল ব্রিজ হওয়া বাকি রয়েছে, সেটিও হবে। ভোলা-বরিশাল ব্রিজ হলে আমরা ভোলা থেকে ৪/৫ ঘণ্টার মধ্যে ঢাকায় যেতে পারবো। ভোলাতে পর্যাপ্ত গ্যাস রয়েছে। গ্যাসের ওপর ভিত্তি করে শিল্প কারখানা গড়ে উঠবে।”

তিনি আরও বলেন, “ইতোমধ্যে দেশের অনেক শিল্পপতিরা ভোলায় জমি কিনতে শুরু করেছেন। ভোলা হবে একটি শিল্প নগরী।” এছাড়া ভোলার ঘরে ঘরে গ্যাস সংযোগ দেওয়া হবে বলে তিনি জানান।

পরে তোফায়েল আহমেদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের আয়োজনে এক বিশাল শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় বের হয়। ভোলার শহরের বাংলা স্কুল মোড় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা পৌর মেয়র মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, ভোলা সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইউনুছ প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!