• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

অস্ত্র হাতে কিশোর গ্যাংয়ের উল্লাসের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৭


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ১১:৩৫ এএম
অস্ত্র হাতে কিশোর গ্যাংয়ের উল্লাসের ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ৭

রাজশাহীতে দেশি অস্ত্র নিয়ে উল্লাসের ভিডিও ভাইরালের পর কিশোর গ্যাং গ্রুপের ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে, রামদা, চাপাতি, চায়নিজ কুড়ালসহ নানা দেশি অস্ত্র নিয়ে উল্লাস করছে একদল কিশোর। বাজনার তালে তালে তারা অস্ত্র উঁচিয়ে নাচানাচি করছে। এমন একটি ভিডিও মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যা থেকে ফেসবুকে ভাইরাল হয়।

এ ঘটনার পর পুলিশ রাতেই অভিযান চালিয়ে সাত কিশোরকে গ্রেপ্তার করে। তারা সবাই গাংপাড়া এলাকার বাসিন্দা। তাদের কাছ থেকে দেশীয় বেশ কিছু অস্ত্র জব্দ করা হয়ে।

নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ভিডিওটি ভাইরালের পর মঙ্গলবার রাতে অভিযান চালানো হয়। সাতজন কিশোরকে গ্রেপ্তার করা হয়। ভিডিওতে যে অস্ত্র দেখা গেছে, তা উদ্ধার করা হয়েছে। অভিযান এখনো বাকি আছে।

ওসি আরও বলেন, এই কিশোর গ্যাং গ্রুপেরই এক ছেলের নাম আরাফাত। তাকে চার দিন আগে একই গ্রুপের অন্যরা মেরেছে। আরাফাত এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ছেলেটাকে মারধরের কারণে তার পক্ষের কেউ ভিডিওটা ছেড়ে দিয়েছে। আরাফাতের ভাই সোমবার থানায় অভিযোগ করতে এসেছিলেন। কিন্তু তিনি কারও নাম জানাতে পারেননি। তবে মামলা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাক জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ভিডিওটি পুলিশের হাতে এলে মঙ্গলবার রাতভর তারা অভিযান চালানো হয়। সেই গ্যাংয়ের সাতজনকে আটক করা হয়। সবার বয়স ১৪ থেকে ১৬-এর মধ্যে। তাদের বাড়ি শাহ মখদুম থানার গাংপাড়া এলাকায়। তাদের অভিভাবকদের ডাকা হয়েছে। আরেক কিশোরকে মারধরের ঘটনায় তাদের আসামি করা হবে।

Link copied!