• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

কোটি টাকার ইয়াবাসহ দুই যুবক আটক


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৩:৪৭ পিএম
কোটি টাকার ইয়াবাসহ দুই যুবক আটক
আটক দুই মাদক কারবারি। ছবি : সংগৃহীত

সাতক্ষীরার দেবহাটায় ৩৪ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। জব্দ ইয়াবার বাজারমূল্য ১ কোটি ১ লাখ ৫০ হাজার টাকা।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বেলা ১২টায় সাতক্ষীরা র‌্যাব-৬, সিপিসি-১ এর এএসপি নাজমুল হক ব্যাটালিয়ন কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, ভোরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন কক্সবাজারের টেকনাফ থানার নোয়াপাড়া এলাকার মৃত জাফর আলীর ছেলে মজিব উল্লাহ (৩৫) ও চট্টগ্রামের উত্তর হালিশহর থানার আবু বক্কর সিদ্দিকের ছেলে মো. হোসেন (৪৫)।

এএসপি নাজমুল হক জানান, দেবহাটায় সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্যরা ইয়াবা কেনাবেচার উদ্দেশে অবস্থান করছে। এমন তথ্যে রাত আড়াইটার দিকে দেবহাটা থানার পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ পারুলিয়া জেলিয়া পাড়া সাকিনস্থ একটি দোতলা বিল্ডিংয়ের পূর্বে সলিং রাস্তার ওপর র‌্যাবের একটি আভিযানিক দল বিশেষ অভিযান চালায়। এসময় অভিনব কায়দায় ৬ চাকার ট্রাকের ইঞ্জিনের মধ্যে থেকে ৩৪ হাজার ইয়াবাসহ দুজন মাদক কারবারিকে আটক করা হয়। তারা সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্য।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এসময় আটকদের কাছ থেকে ৩৪ হাজার ইয়াবা, ২টি মোবাইল, ২টি সিমকার্ড, ১টি ৬ চাকার ট্রাক এবং নগদ ২৮ হাজার ৯১২ টাকা জব্দ করে।

জব্দ করা আলামত ও আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। 

Link copied!