• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

বাবা-মায়ের চোখের সামনে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৯:৪৬ এএম
বাবা-মায়ের চোখের সামনে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

ফেনীতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) রাত ১টার দিকে শহরের বিরিঞ্চি এলাকায় এ ঘটনা ঘটে। স্বজনদের অভিযোগ পূর্বশত্রুতার জেরে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে তাদের হত্যা করা হয়েছে।

নিহতরা হলো মাইদুল ইসলাম শাহাদাত ও তার ছোট ভাই রাহাদুল ইসলাম গোলাপ। তারা ওই গ্রামের রনি হোসেনের ছেলে। শাহাদাত সপ্তম এবং গোলাপ দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

রনি হোসেন বলেন, “কিছুদিন আগে আমাদের পারিবারিক কবরস্থানে অনুমতি ছাড়া প্রতিবেশী জনি ও আনোয়ার তাদের এক স্বজনের মরদেহ দাফন করতে গেলে কথা-কাটাকাটি হয়। এরপর থেকেই দফায় দফায় আমাদের দেখে নেওয়ার হুমকি দেন তারা। এর জেরেই তারা এ অগ্নিকাণ্ড ঘটিয়েছে।”

কান্নাজড়িত কণ্ঠে রনি বলেন, “চোখের সামনেই আগুনে পুড়ছে আমাদের দুই শিশুসন্তান। আগুন থেকে বাঁচতে চেয়ে তারা আত্মচিৎকার করে। কিন্তু শতচেষ্টা করেও আগুনের লেলিহান শিখা থেকে শেষ রক্ষা করতে পারিনি তাদের।”

এ বিষয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১টার দিকে শহরের মধ্যম বিরিঞ্চির ফকিরবাড়ি রনি হোসেনের বাসায় আগুন লাগে। এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

তবে ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মারা যায় রনি হোসেনের বড় ছেলে মাইদুল ইসলাম শাহাদাত। দগ্ধ ছোট ছেলে রাহাদুল ইসলাম গোলাপকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। তাদের মরদেহগুলো ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Link copied!