• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

কালিহাতির মানুষ আ.লীগ থেকে বহিস্কৃতকে বিশ্বাস করে না


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৬:৩৫ পিএম
কালিহাতির মানুষ আ.লীগ থেকে বহিস্কৃতকে বিশ্বাস করে না
বর্ধিত সভা পরিণত হয় বিশাল জনসমাবেশে। ছবি-সংবাদ প্রকাশ

কালিহাতির মানুষ আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আর কোনো নেতাকে বিশ্বাস করে না। তারা বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নৌকার উপর বিশ্বাস রেখে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোযহারুল ইসলাম তালুকদারের পক্ষে একজোট হয়ে ভোট দিয়ে বিজয়ী ছিনিয়ে আনবে।

কালিহাতির মানুষ এর আগে লতিফ সিদ্দিকীকে নৌকায় ভোট দিয়েছিল, কিন্তু তিনি নৌকার সঙ্গে বেইমানি করেছেন। তাই আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত হয়েছেন। কালিহাতিবাসী তাই এখন তাকে বিশ্বাস করে না।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে কালিহাতী নাগবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় নেতৃবৃন্দ দৃঢ়তার সঙ্গে শপথ বাক্য পাঠ করেন যে, নাগবাড়ির মানুষ নৌকার পেছনে ঐক্যবদ্ধ।
নাগবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আলাউদ্দিনের সভাপতিত্ত্বে বিশেষ বর্ধিত সভা পরিণত হয় সমাবেশে।

 

বিশাল এই জনসমাবেশে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কালিহাতী পৌর মেয়র নুরুন্নবী সরকার, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য আয়নাল হক, আওয়ামীলীগ নেতা নুরুল আলম সরকার, নাগবাড়ি ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাইয়ুম বিপ্লবসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় নাগবাড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মোটরসাইকেল নিয়ে অসংখ্য নৌকার মিছিল সমবেত হয় সমাবেশে। আবাল বৃদ্ধ বণিতা নারী-পুরুষে এ বিশেষ বর্ধিত সভা পরিণত হয় বিশাল জনসভায়।

জনসভা থেকে সমবেত কন্ঠে ঘোষণা করা হয় যে, লতিফ সিদ্দিকী এই এলাকার মানুষ হলেও তিনি নৌকার সঙ্গে বেইমানি করেছেন, আওয়ামী লীগ থেকে বস্কিত হয়েছেন, তার বিরুদ্ধে অসংখ্য দুর্নীতির মামলা আছে। তাই কোনো মানুষ এখন আর তার পিছনে নেই। সবাই এখন জননেত্রী শেখ হাসিনার আস্থার ঠিকানা নৌকার প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদারের পেছনে ঐক্যবদ্ধ।

Link copied!