• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫
মা-মেয়ের মৃত্যু

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা, গ্রেপ্তার ১


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৩:৩২ পিএম
আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

নওগাঁর আত্রাই উপজেলার জামগ্রাম বাঁধপাড়া গ্রামে মা-মেয়ের মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর রেখা বেগম (২৮) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৭ সেপ্টেম্বর) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে শনিবার সাবিনা বিবি (৩২) ও তার মেয়ে মেয়ে আফরুজা খাতুনের (৯) মরদেহ উদ্ধার করা হয়। ওই রাতেই আত্রাই থানায় মামলা সাবিনার বাবা সামছুর আলী। গ্রেপ্তার রেখা একই গ্রামের হোসেন আলীর স্ত্রী।

মামলা সূত্রে জানা যায়, ১৩ সেপ্টেম্বর (বুধবার) সকালে সাবিনার ছাগল প্রতিবেশী হোসেন আলীর গাছের পাতা খাওয়া নিয়ে উভয়ের মধ্যে দ্বন্দ্ব বাঁধে। এক পর্যায়ে হোসেন আলীর স্ত্রী রেখা বিবি এবং হোসেনের মা সাবিনা ইয়াসমিনকে মারধর করেন। তাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। শুক্রবার সাবিনাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা হয়। ওই রাতেই গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে ইউপি মেম্বার রুহুল আমিনের নেতৃত্বে বৈঠক বসে। বৈঠকে মারধরের ঘটনাটির মীমাংসা করে দেওয়া হয়।

শনিবার সকালে সাবিনা ভাত রান্না করে পরিবারের সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া শেষে আরিফুল ভ্যান নিয়ে বের হয়ে চলে যান। কিছুক্ষণ পরে বাড়ি ফিরে এক রশিতে সাবিনা ও তার মেয়ে আফরুজাকে ঝুলতে দেখে চিৎকার দেন। খবর পেয়ে দুপুরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, মা-মেয়ের মৃত্যুর ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তিনজনসহ অজ্ঞাতনামাদের আসামি করে সাবিনার বাবা মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে রেখা নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Link copied!