• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

খাদ্য কর্মকর্তার বাসভবন থেকে চাল জব্দ


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৩:৫৪ পিএম
খাদ্য কর্মকর্তার বাসভবন থেকে চাল জব্দ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তার বাসভবন থেকে সীলমোহরসহ এক হাজার একশ খালি চালের বস্তা ও চালসহ ১৩টি বস্তা জব্দ করা হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) দুপুর ১২টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা খাদ্য কর্মকর্তা ইকবাল মাহমুদের বাসভবন থেকে চালের বস্তা ও চালসহ বস্তা জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন।

দীর্ঘদিন ধরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে সরকারি চাল বিক্রিসহ বিভিন্ন অভিযোগ পেয়ে পরিদর্শনে আসেন ইউএনও।

ভেদরগঞ্জ উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা যায়, খাদ্য গুদাম থেকে দীর্ঘদিন ধরে খাদ্যবান্ধব কর্মসূচিতে চাল কম দেওয়ার অভিযোগ পাওয়া যাচ্ছিল। হঠাৎ করেই পরিদর্শনে এসে খাদ্য গুদামের পাশে থাকা খাদ্য কর্মকর্তার বাসভবনে যান ইউএনও। সেখানে গিয়ে সরকারি সীলমোহরসহ ৫০ কেজির ১০ বস্তা ও ৩০ কেজির ৩ বস্তা চাল জব্দ করা হয়। চালগুলোর পাশেই পরেছিল বিপুল পরিমাণে খালি বস্তা। খালি বস্তাগুলোও জব্দ করে উপজেলা প্রশাসন। খালি বস্তার মধ্যে ৫০ কেজির ৭৫০টি প্লাস্টিকের, ৫০ কেজির ৫০টি পাটের ও ৩০ কেজির ৩০০টি পাটের বস্তা জব্দ করা হয়।

ইউএনও আব্দুল্লাহ আল মামুন বলেন, খাদ্য গুদাম একটি স্পর্শকাতর জায়গা। খাদ্য কর্মকর্তার বাসভবন থেকে চালসহ ও খালি বস্তা জব্দ করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। বিকেলের মধ্যে লিখিত ঊর্ধ্বতন কর্মকর্তার কাছে প্রতিবেদন পাঠানো হবে।

Link copied!