• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজশাহী নগর আ.লীগের সম্পাদকের আপত্তিকর ভিডিও ফাঁস


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৮:২৪ পিএম
রাজশাহী নগর আ.লীগের সম্পাদকের আপত্তিকর ভিডিও ফাঁস

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের  আপত্তিকর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরের পর ৩ মিনিট ২৬ সেকেন্ডের ওই ভিডিওটি ছড়ানো হয়।

সেখানে দেখা গেছে, বাথরুমে প্রবেশ করে নগ্ন হয়ে ভিডিও কলে কথা বলছেন ডাবলু সরকার। তবে ভিডিওর অপরপ্রান্তে কাউকে দেখা যাচ্ছে না। আবার কী কথা হচ্ছে সেটিও শোনা যাচ্ছে না।

এ বিষয়ে  ডাবলু সরকার বলেন, “ভিডিওটি আমি দেখেছি। দেখে আমার কাছে মনে হলো, সম্পূর্ণটাই ফেক। ভিডিওর ওই ব্যক্তির শরীরের ওপরের অংশটি তার হলেও নিচের অংশটি অন্য কারও। সেটি এডিট করে বসানো হয়েছে।

তিনি বলেন, “আপনারা জানেন, আমি জিম করি, বিভিন্ন জিমের সঙ্গে সম্পৃক্ত। এর আগে বিভিন্ন জিমে শরীরচর্চা করা অবস্থায় ছবি ফেসবুকে গেছে। আমার কাছে মনে হয়েছে, আমার অর্ধেক শরীরের সঙ্গে অন্য কারোটা দিয়ে এটা করা হয়েছে। এটা একটা ফেক আইডি দিয়ে ছড়ানো হচ্ছে। আমি এখন মামলায় গেছি। মামলায় তদন্ত করে যেটা হবে সেটাই মেনে নেব।”

তিনি আরও বলেন, “আমি বোয়ালিয়া মডেল থানায় আইসিটি আইনে মামলা করেছি। প্রাথমিকভাবে আমি কাউকে কোনো কিছু বলব না। আইনের মাধ্যমে তা বের করা হবে।”

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার রফিকুল আলম বলেন, “রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ার ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, “ডাবলু সরকারের পক্ষ থেকে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তিনি অভিযোগ করবেন বলে মৌখিকভাবে জানিয়েছেন।”

Link copied!