• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

কক্সবাজারে জলদস্যু সর্দার মঞ্জুরসহ গ্রেপ্তার ৭


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৬:৪৯ পিএম
কক্সবাজারে জলদস্যু সর্দার মঞ্জুরসহ গ্রেপ্তার ৭

কক্সবাজার শহরের নাজিরারটেকে ডাকাতির প্রস্তুতিকালে জলদস্যু সর্দার মঞ্জুরসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, গোলাবারুদ ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার র‍্যাব-১৫ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১৫ এর অধিনায়ক লে. কর্নেল এইচএম সাজ্জাদ হোসেন।

এর আগে, শনিবার (৯ সেপ্টেম্বর) রাত ২টার দিকে পৌরসভার নাজিরারটেক মোস্তাকপাড়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন মো. মঞ্জুর আলম (৩৮), মো বাহার উদ্দিন বাহার (৩২), মকসুদ আলম ( ৩২), মো তোফায়েল (২১), মো. দিদার (৩০), ইকবাল হোসেন (৩৫) ও মোহাম্মদ রাশেদ (২৭)।

র‍্যাব-১৫ এর অধিনায়ক এইচএম সাজ্জাদ হোসেন বলেন, “শনিবার ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে নাজিরারটেক মোস্তাকপাড়া বাজারে অবস্থান নেয় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় জলদস্যু সর্দার মঞ্জুর আলমসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, গোলাবারুদ ও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধার করা হয়।”

সাজ্জাদ হোসেন আরও বলেন, “মঞ্জুর ১০ থেকে ১২ বছর ধরে দস্যুতার সঙ্গে জড়িত। সে সুন্দরবন পটুয়াখালীসহ সমুদ্র উপকূলীয় বিভিন্ন এলাকায় দস্যু সরবরাহ করে থাকেন। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ের ৯টি মামলা রয়েছে।” 

Link copied!