• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বিএনপি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩, ০৫:০৪ পিএম
বিএনপি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, “বিএনপির রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। তারা এখন জনবিচ্ছিন্ন দল। ২০১৪-১৫ সালে তারা দেশে অগ্নিসন্ত্রাস করছে, মানুষ হত্যা করছে। এজন্য দেশের মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। দেশের মানুষ দেখেছে টানা ১৫টি বছর আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে কোথায় নিয়ে গেছেন।”

শনিবার (২১ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় সরকারি কর্মকতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “মানুষ যখন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, কোনোভাবেই তাদের ডাকে সাড়া দিচ্ছে না। তখন তারা নানাধরনের হুংকার দিচ্ছে। দেশটাকে অচল করে দেবে, মানুষ হত্যা করবে। কিংবা আবার অগ্নিসন্ত্রাস করবে। এদেশের মানুষ হুমকি-ধামকি পছন্দ করে না। এদেশের মানুষ জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ চিরতরে নির্মূল করার জন্য তৈরি হয়ে রয়েছে।”

মন্ত্রী আরও বলেন, “যদি কেউ আবার অগ্নিসন্ত্রাসের মাধ্যমে কিছু করতে চায়। তাহলে এদেশের জনগণ জবাব দেবে। যদি কেউ ভুল করেও অন্যায় কিছু করে তার বিরুদ্ধে বিচারিক ব্যবস্থা নেওয়া হবে।”

জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে এ সময় লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, চট্টগ্রাম রেঞ্জের (ডিআইজি) নুরে আলম মিনা, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!