• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

নওগাঁয় টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ০৫:২৬ পিএম
নওগাঁয় টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নওগাঁয় টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কমিটির সাদেকুল ইসলামকে  সভাপতি ও এম আর রকিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় ।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে শহরের মুক্তির মোড়ের একটি হোটেলে দ্বি-বার্ষিক এ কমিটি ঘোষণা করা হয়। পূর্বঘোষিত নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক নওগাঁ মফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম এ কমিটি ঘোষণা করেন।

সহসভাপতি ১. আব্দুল মজিদ সম্রাট, (বিজয় টিভি ও দৈনিক ভোরের ডাক) ২. ডিএম ফজলে রাব্বি (দৈনিক পদযাত্রা অপরাধ চিহৃ), যুগ্ম সম্পাদক ১. রাইয়হান আলী ( এশিয়ান টিভি) ২. হাসান শাহরিয়ার পল্লব, (দৈনিক গন মুক্তি)  সাংগঠনিক সম্পাদক ফজলে মাহমুদ চাঁদ (গণ টেলিভিশন) অর্থ সম্পাদক বুলবুল আহম্মেদ (বরেন্দ্র টিভি) প্রচার সম্পাদক রকিবুল ইসলাম (চিত্র সাংবাদিক সময় টিভি) দপ্তর সম্পাদক সাদ্দাম হোসেন (চিত্র সাংবাদিক ইনডিপেনডেন্ট টিভি) সাকিবুল হাসান ক্রীড়া সম্পাদক (ভিশন নিউজ টুডে)।

এছাড়া কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হন মো. নাজিম উদ্দন তনু (বাংলাদেশ টুডে, সহসম্পাদক ভিশন নিউজ টুডে), আক্কাস আলী দৈনিক (বসুন্ধরা), হাবিবুর রহমান (মোহনা টেলিভিশন), সোহেল রানা (সিএনএন টিভি, ঢাকা প্রতিদিন ডেইলী নিউজ মেইল) এমএ রাজ্জাক (বাংলা চ্যানেল, বাংলাদেশের খবর, দৈনিক বর্তমান, বিজনেস বাংলাদেশ, সংবাদ প্রকাশ ও Daily industry), মোকলেছুর রহমান (এশিয়ান টিভি), শামীম আহম্মেদ (ডেইলী নিউজ টাইম), সবুজ হোসাইন ( ভোরের চেতনা), আবু সাইদ (সংবাদ সারা বেলা), কামাল উদ্দিন টগর (দৈনিক যায় যায় কাল, সিএনটিভি), চৌধুরী মুরাদ হোসেন (দৈনিক মানব কন্ঠ)।

সংগঠনের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে সভায় বিগত কমিটির পরিধি সম্প্রসারণের লক্ষ্যে সদস্যদের মতামতের ভিত্তিতে নওগাঁ জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নাম পরিবর্তন করে জেলা টেলিভিশন প্রিন্ট অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন করা হয়। সভার সিদ্ধান্ত মোতাবেক জেলায় টেলিভিশন, প্রিন্ট অনলাইন পত্রিকা কর্মরত সাংবাদিকরা এ সংগঠনের সঙ্গে যুক্ত হতে পারবেন।

Link copied!