• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মেলান্দহে নববধূর রহস্যজনক মৃত্যু


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ১০:৩৩ এএম
মেলান্দহে নববধূর রহস্যজনক মৃত্যু

জামালপুরের মেলান্দহে রিথি (১৬) নামের এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার চর পলিশা তালতলা এলাকায় গৃহবধূর স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রিথি আক্তার উপজেলার চরবাণী পাকুরিয়া ইউনিয়নের বেতমারী এলাকার রফিকুল ইসলাম মেয়ে ও চর পলিশা আল মামুনের ছেলে গোলাম রাব্বীর স্ত্রী। এ ঘটনায় স্বামী ও তার পরিবারের সদস্যরা পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চলতি বছর এসএসসি পরীক্ষার সময় রিথি আক্তার প্রেমের টানে গোলাম রাব্বীর সঙ্গে পালিয়ে যায়। পরে উভয়ের পরিবারের সম্মতিতে বিয়ে হয়। নিহত রিথি আক্তার ও স্বামী গোলাম রব্বানী চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। বিয়ের পরে বেশির ভাগ সময় রিথি বাবার বাড়িতেই থাকত। বুধবার বিকেল ৩টার দিকে রিথি স্বামীর সঙ্গে শ্বশুরবাড়ি যায়। বিকেলে পাঁচটার দিকে স্থানীয়রা ঘরের মেঝেতে রিথির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, রিথি নামের একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, ময়নাতদন্ত শেষে বলা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!